জেনিফার গাইলেন ‘সান্তা ক্লজ ইজ কামিং’

ফিচার ডেস্ক

স্যাটারডে নাইট লাইভ অনুষ্ঠানে জেনিফার লোপেজ তার আইকনিক গাউন পরেসান্তা ক্লজ ইজ কামিংগানটি গান

আমেরিকান অভিনেত্রী সংগীতশিল্পী জেনিফার লোপেজ সম্প্রতি স্যাটারডে নাইট লাইভ অনুষ্ঠানে তার আইকনিক সবুজ গাউন পরে আবারো নাটকীয়ভাবে ফিরে এসেছেন। দুই দশক আগে একই পোশাক পরে তিনি গ্র্যামি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন। স্যাটারডে নাইট লাইভ অনুষ্ঠানে তিনি তার আইকনিক গাউন পরেসান্তা ক্লজ ইজ কামিংগানটি গান। তারপর দর্শক-শ্রোতাদের সঙ্গে বলার জন্য তাদের কাছে চলে যান এবং ফেরার সময় জনপ্রিয় রকেটস ড্যান্স দলের সঙ্গে নাচতে নাচতে মঞ্চে আসেন। সামনেই ক্রিস্টমাস। অনুষ্ঠানে ক্রিস্টমাস নিয়ে লোপেজ বলেন, ‘যে জিনিসগুলোর জন্য আমরা কৃতজ্ঞ, ক্রিস্টমাস সেই জিনিসগুলোর দিকে আমাদের ফিরিয়ে নিয়ে যায়। ক্রিস্টমাস আসতে এখনো বেশ কিছুদিন বাকি আছে। ক্রিস্টমাস আমাদের কাছে আশীর্বাদস্বরূপ।

শো চলাকালীন একটি ছোট নাটকের আয়োজন করা হয়। এখানে লোপেজকে হোম মেকওভারের চরিত্রে দেখা যায়। নাটকে কৌতুকের ছলে লোপেজকে বলা হয় তার চেয়ে তার স্বামীকে কম সুন্দর এবং আনস্মার্ট লাগছে। নাটকটিতে হোস্টের দায়িত্ব পালন করেন কেনান থম্পসন। ডিজাইনারের চরিত্রে অভিনয় করেছিলেন বোয়েন ইয়াং। ইয়াং লোপেজের হাজব্যান্ডকে নতুনভাবে সাজানোর চেষ্টা করেছিলেন।

অনুষ্ঠানে জেনিফার অ্যালেক্স রদ্রিগেজের সঙ্গে তার বাগদানের কথা শেয়ার করেন। এরপর জেনিফার তার ছবি হাসলার নিয়ে কথা বলেন। ছবিতে অভিনয় করে ঝড় তুলে দিয়েছিলেন অভিনেত্রী। সত্য কাহিনী অবলম্বনে নির্মিত হাসলার ছবিতে কিংবদন্তি নর্তকী রামোনা ভেগার চরিত্রে অভিনয় করেন। এই ছবিতে অভিনয়ের জন্য অভিনেত্রী কোনো পারিশ্রমিক পাননি।

 

সূত্র: হলিউড রিপোর্টার

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন