জনপ্রিয় ব্র্যান্ডের সুগন্ধি সম্ভার নিয়ে যাত্রা সানডোরার

একই ছাদের নিচে জনপ্রিয় অনেক ব্র্যান্ডের অথেনটিক সুগন্ধি (পারফিউম) নিয়ে গতকাল দেশে যাত্রা করল সানডোরা। জনপ্রিয় ও বিখ্যাত আন্তর্জাতিক সুগন্ধি ব্র্যান্ডগুলোর অথেনটিক পণ্যের অফিশিয়াল রিটেইলার সানডোরা। প্রতিষ্ঠানটি আন্তর্জাতিক বাজার অনুযায়ী খুচরা মূল্যে ও সঠিক মানের নিশ্চিয়তায় পছন্দের সেরা সুগন্ধি ব্র্যান্ডগুলোর আসল এবং নির্ভরযোগ্য পণ্য ক্রেতাদের হাতে তুলে দেবে।

বনানীর ১২ নং রোডে সানডোরার নতুন আউটলেট উদ্বোধন হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেস্ট ইন ব্র্যান্ডসের চেয়ারম্যান ফেদেরিক কেস্যঁ, সিইও ক্রিশ্চিয়ান স্যাতের, সিওও ব্রুনো বিয়াঙ্কি। এছাড়া আরো উপস্থিত ছিলেন বিউটি ব্লগার, ইনফলুয়েন্সার ও অন্য বিশিষ্ট ব্যক্তিরা।

এতে বেস্টইন ব্র্যান্ডসের বিজনেস ডেভেলপমেন্ট ম্যানেজার মার্ক থিরি বলেন, সানডোরা বেস্টইন ব্র্যান্ডসের একটি অঙ্গপ্রতিষ্ঠান। প্রতিষ্ঠানটি ৩০টির বেশি আন্তর্জাতিক সুগন্ধি ব্র্যান্ডের অফিশিয়াল ও অথোরাইজড রিটেইলার। অনলাইন শপের পাশাপাশি আন্তর্জাতিক মানসম্মত প্রথম আউটলেট রাজধানীর বনানীতে চালু হলো। ক্রেতাদের সুবিধা ও হাতের নাগালে যাতে সানডোরার পণ্য পাওয়া যায়, সেজন্য ভবিষ্যতে আরো আউটলেট চালু হবে ঢাকাসহ আশপাশের শহরে। এছাড়া সানডোরা স্কিনকেয়ার ও কসমেটিকস পণ্য নিয়ে আসার পরিকল্পনা করছে।

সানডোরাতে সুগন্ধিপ্রেমীদের জন্য নানা ধরনের প্রিয় সব সুগন্ধি রয়েছে।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন