তিন জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৫

বণিক বার্তা ডেস্ক

টাঙ্গাইলে গতকাল বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এছাড়া মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় বাসচাপায় এক ব্যক্তি এবং সাতক্ষীরা সদর উপজেলায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর

টাঙ্গাইল: গতকাল সকাল সোয়া ৮টার দিকে টাঙ্গাইলে বঙ্গবন্ধু সেতুর পূর্ব প্রান্তে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনায় পড়ে। এতে একই পরিবারের তিনজন নিহত এবং শিশুসহ পাঁচজন আহত হন। নিহতরা হলেন সিরাজগঞ্জ পৌরসভার সাহেদনগর বেপারীপাড়া মহল্লার কামাল উদ্দিন সরকারের ছেলে আব্দুল করিম সরকার, তার স্ত্রী মাতোয়ারা সরকার তাদের মেয়ে কানিজ ফাতেমা। দুর্ঘটনায় আহতরা হলেন নিহত করিমের জামাতা সেলিম, নাতি সামি, ইমদাদুল হক, রুনা মেঘলা।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী আইবুর রহমান জানান, গতকাল সকালে সিরাজগঞ্জ থেকে একটি মাইক্রোবাস যাত্রী নিয়ে ঢাকার দিকে যাচ্ছিল। পথে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাশের গোলচত্বর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি কাভার্ড ভ্যানের পেছনে ধাক্কা দেয় গাড়িটি। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসটির ভেতরে থাকা তিনজন নিহত হন। আহতদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মুন্সীগঞ্জ: গতকাল সকালে মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলায় বাসচাপায় এক ব্যক্তি নিহত তার ভাতিজা আহত হয়েছেন। উপজেলার কেয়টখীর এলাকার ঢাকা-মাওয়া মহাসড়কে দুর্ঘটনা ঘটে বলে হাসাড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই মো. শাহজাহান জানান। নিহতের নাম নিতাই কর। তিনি উপজেলার ছয়গাঁও গ্রামের বাসিন্দা। ঘটনায় আহত তার ভাতিজা সাগর করকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

সাতক্ষীরা: জেলার সদর উপজেলায় সোহাগ পরিবহনের বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী এক নারী নিহত হয়েছেন। গতকাল বিকাল ৪টার দিকে লাবসা চৌরাস্তার মোড়ে দুর্ঘটনা ঘটে। সাতক্ষীরা সদর থানার এসআই মহসিন তরফদার সাংবাদিকদের জানান, সাতক্ষীরা থেকে ছেড়ে যাওয়া সোহাগ পরিবহনের বাসটি পথে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেল আরোহী মোমেনা খাতুন তনু ঘটনাস্থলেই মারা যান। দুর্ঘটনায় আহত হন তার স্বামী মোটরসাইকেল চালক রফিকুল ইসলাম। তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন