শনিবার| জানুয়ারি ১৮, ২০২০| ৫মাঘ১৪২৬

টকিজ

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত

বণিক বার্তা অনলাইন

টাঙ্গাইলে একটি কভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো পাঁচজন। নিহতরা হলেন, সিরাজগঞ্জের সাহেদ নগর বেপারী পাড়ার হাজী আব্দুল করিম সরকার (৬০),তার স্ত্রী মাতায়ারা সরকার(৫০) এবং তাদের মেয়ে কানিজ ফাতেমা (৩০)।

আজ শুক্রবার (৬ডিসেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে বঙ্গবন্ধু সেতুর পূর্ব পাড় গোলচত্বর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। পূর্ব পাড় থানার ওসি কাজী আইয়ুবুর রহমান গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে  জানা গেছে, আহম্মেদ পার্সেল সার্ভিসের কভার্ড ভ্যানটি উত্তরবঙ্গ থেকে ঢাকার দিকে যাচ্ছিল। সিরাজগঞ্জ থেকে আসা কালো রঙের মাইক্রোবাসটিও যাচ্ছিল ঢাকার দিকে। “বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজা থেকে ২০০ গজ দূরে বেপরোয়া গতির মাইক্রোবাসটি কভার্ড ভ্যানটির পেছনে গিয়ে সজোরে ধাক্কা খায়। তাতে মাইক্রোবাসটি দুমড়ে মুচড়ে যায়, কভার্ড ভ্যানের পেছনের অংশও ক্ষতিগ্রস্ত হয়।”

ঘটনাস্থলেই মাইক্রোবাসের তিন আরোহী নিহত হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা এসে নিহতদের মরদেহ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এসময় আহত পাঁচজনকে উদ্ধার করে সিরাজগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়।

আহতরা হলেন, কানিজ ফাতেমার স্বামী হাজী সেলিম (৩২), তাদের আড়াই বছরের ছেলে সামি, সেলিমের বোন রুনা (২৭) এবং মেঘলা ও ইমদাদুল হক (৪০)। এ ঘটনায় পুলিশের পক্ষ থেকে আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন