শনিবার | আগস্ট ০৮, ২০২০ | ২৪ শ্রাবণ ১৪২৭

খবর

বিএনপি আইন-আদালত মেনে চলে না: তথ্যমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক

তথ্যমন্ত্রী . হাছান মাহমুদ বলেছেন, আদালত কক্ষে বিএনপি যে বিশৃঙ্খলা করেছে, তা আদালতের গুরুতর অবমাননা। তারা (বিএনপি) আইন মেনে চলে না। তারা আদালতকে অবজ্ঞা করে।

নগরীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় সম্মেলনের ওয়েবসাইট উদ্বোধনের পর সাংবাদিকদের তিনি বলেন, আদালতে বিশৃঙ্খলা সৃষ্টি করা আদালতের অবমাননার সমান, যা তারা (বিএনপি) অতীতেও করেছিল।

২০ ২১ ডিসেম্বর আওয়ামী লীগের ২১তম জাতীয় সম্মেলন উপলক্ষে মন্ত্রী ওয়েবসাইটটি খোলেন। তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান, আওয়ামী লীগের উপপ্রচার সম্পাদক আমিনুল ইসলাম, প্রকাশনা উপকমিটির সদস্য শেখ তন্ময়, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার এবং আক্তার হোসেনসহ অন্যরা সময় উপস্থিত ছিলেন।

তথ্যমন্ত্রী বলেন, বিএনপিপ্রধান খালেদা জিয়ার মামলায় আদালত বারবার সময় দিয়েছেন। আইন তার নিজস্ব গতিতে চলে। ব্যাপারে সরকারের কিছুই করার নেই। আন্দোলনের মাধ্যমে দণ্ডিত খালেদা জিয়াকে মুক্ত করা সম্ভব হবে না। আদালতই একমাত্র তাকে মুক্তি দিতে পারেন।

তিনি বলেন, তারা আন্দোলনের নামে অরাজকতা সৃষ্টি করতে চাইলে এবং জনগণের ওপর হামলা চালানোর চেষ্টা করলে দেশবাসী তাদের (বিএনপি) প্রতিহত করবে এবং আওয়ামী লীগও জনগণের পাশে দাঁড়াবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন