সোমবার | আগস্ট ০৩, ২০২০ | ১৯ শ্রাবণ ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

বিজয়ের মাসে হুয়াওয়ের বিজয়ী অফার

নিজস্ব প্রতিবেদক

মহান বিজয় দিবসের মাসে গ্রাহকদের জন্যভিজিট অ্যান্ড উইন অফার ঘোষণা করেছে হুয়াওয়ে বাংলাদেশ। এ অফারের আওতায় মাসজুড়ে হুয়াওয়ে অনুমোদিত ব্র্যান্ডশপ ও গ্যাজেট অ্যান্ড গিয়ারের (জিঅ্যান্ডজি) আউটলেট ভিজিট করলে স্মার্টফোনসহ নিশ্চিত পুরস্কার পাওয়ার সুযোগ মিলছে।

হুয়াওয়ের জাতীয় পরিবেশক স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেড ঘোষিত মাসব্যাপীভিজিট অ্যান্ড উইন অফারের মধ্যে রয়েছেওয়াই ফাইভ ২০১৯ মডেলের স্মার্টফোন, ব্যান্ড ৩ই, ব্যান্ড এ২, ৩৬০ ডিগ্রি ভিআর ক্যামেরা, সেলফি স্টিক, টি-শার্ট জেতার সুযোগ। এছাড়া ক্রিকেটার সাকিব আল হাসানের সঙ্গে দেখা করা ও গেম খেলার সুযোগ। ৪ ডিসেম্বর থেকে শুরু হওয়া বিশেষ এ অফার চলবে ডিসেম্বর মাসজুড়ে।

হুয়াওয়ের অফারটি পেতে হুয়াওয়ে ব্র্যান্ডশপ ভিজিট করে নির্দিষ্ট পদ্ধতিতে এসএমএস করতে হবে। ফিরতি এসএমএসে গ্রাহকরা তার প্রাপ্য পুরস্কারপ্রাপ্তির নোটিফিকেশন পাবেন। গিফট নোটিফিকেশন পাওয়ার পর একটি নির্দিষ্ট দিনে গ্রাহকদের হাতে তার প্রাপ্য পুরস্কার তুলে দেয়া হবে।

গ্রাহককে এসএমএসের জন্য মোবাইলের মেসেজ অপশনে গিয়ে HW লেখার পর স্পেস দিয়ে RETAIL CODE লিখে স্পেস দিয়ে লিখতে হবে 49VICTORY এরপর এসএমএসটি পাঠাতে হবে ২৬৯৬৯ নম্বরে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন