মঙ্গলবার | আগস্ট ১১, ২০২০ | ২৭ শ্রাবণ ১৪২৭

টেলিকম ও প্রযুক্তি

আইপিডিসি-সেবা এক্সওয়াইজেড সার্ভিস অ্যাওয়ার্ড ৭ ডিসেম্বর

নিজস্ব প্রতিবেদক

দেশের অনলাইন সেবাভিত্তিক মার্কেটপ্লেস সেবা এক্সওয়াইজেডএগিয়ে যাওয়ার এই তো সময়প্রতিপাদ্য সামনে রেখে দ্বিতীয়বারের মতোআইপিডিসি-সেবা এক্সওয়াইজেড সার্ভিস অ্যাওয়ার্ড ২০১৯আয়োজন করতে যাচ্ছে। ডিসেম্বর রাজধানীর কাকরাইলের ইনস্টিটিউটশন অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স বাংলাদেশে (আইডিইবি) অনুষ্ঠেয় এবারের আয়োজনে টাইটেল স্পন্সর হিসেবে প্রথমবারের মতো সেবা এক্সওয়াইজেডের সঙ্গে হাত মিলিয়েছে আইপিডিসি ফিন্যান্স লিমিটেড। সার্ভিস অ্যাওয়ার্ড অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন তথ্য যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক।

সেবা এক্সওয়াইজেড ২০টি ক্যাটাগরির ১৫০টিরও বেশি সেবা দিয়ে আসছে। প্রতিষ্ঠানটির প্লাটফর্মের মাধ্যমে সার্ভিস প্রোভাইডার এবং তাদের এক্সপার্টদের প্রচেষ্টা এগিয়ে যাওয়ার স্পৃহাকে স্বীকৃতি দিতে সেবা এক্সওয়াইজেড লিমিটেড দ্বিতীয়বারের মতো সার্ভিস অ্যাওয়ার্ড অনুষ্ঠানের আয়োজন করতে যাচ্ছে।

বিষয়ে সেবা এক্সওয়াইজেড লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আদনান ইমতিয়াজ হালিম বলেন, সেবা প্লাটফর্ম লিমিটেডের প্রায় ২০ হাজার উদ্যোক্তার সাফল্যে আমরা গর্বিত। উদ্যোক্তাদের সাফল্যে আমাদের আনন্দ। এগিয়ে যাওয়ার এই তো সময়। উদ্যোক্তা অংশীদারদের এই এগিয়ে যাওয়ার পথে সেবা প্লাটফর্ম লিমিটেড সবসময় সঙ্গে থাকবে।

তিনি বলেন, সেবা প্লাটফর্মে সার্ভিস প্রভাইডার এক্সপার্টরা যোগ্যতা দক্ষতা প্রমাণ করেই বিভিন্ন সার্ভিস দিয়ে যাচ্ছেন। সময় এখন তাদের আরো উন্নতি করার। ব্যবসার ক্ষেত্রে আরো প্রচার প্রসার করার। আরো ভালোভাবে সার্ভিস দিয়ে আরো বেশি লাভবান হওয়ার। সর্বোপরি আরো এগিয়ে যাওয়ার। মূলমন্ত্র থেকেই আইপিডিসি-সেবা এক্সওয়াইজেড সার্ভিস অ্যাওয়ার্ড ২০১৯-এর সেশনগুলো সাজানো হয়েছে। শুধু তা- নয়, ক্ষুদ্র উদ্যোক্তাদের এই এগিয়ে যাওয়ার পথে সেবা প্লাটফর্মের পরবর্তী পদক্ষেপ এবং দিকনির্দেশনাও তুলে ধরা হবে।

সার্ভিস অ্যাওয়ার্ড প্রদান অনুষ্ঠানে বাংলাদেশের এমএসএম খাতের জন্য রয়েছে একটি বিশেষ আকর্ষণ। এবারের অনুষ্ঠানে বাংলাদেশের এমএসএম খাতের জন্য সেবা প্লাটফর্ম লিমিটেডের নিও-ব্যাংকিং প্লাটফর্মের আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন