বুধবার| জানুয়ারি ২২, ২০২০| ৯মাঘ১৪২৬

দেশের খবর

জামালপুরে সাবেক ইউপি সদস্য ‘বন্দুকযুদ্ধে’ নিহত

বণিক বার্তা অনলাইন

জামালপুরের ইসলামপুরে পুলিশের সঙ্গে ‌‌‘বন্দুকযুদ্ধে’ মোহাম্মদ আলী (৪০) নামে সাবেক  এক ইউপি সদস্য নিহত হয়েছেন। সোমবার গভীর রাতে যমুনার নদীর দুর্গম কুতুবুল্লার চরে এ ‘বন্দুকযুদ্ধের’ ঘটনা ঘটে। এসময় সেখান থেকে বিদেশি রিভালভার ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করে পুলিশ।

পুলিশের দাবি, সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে হত্যা, ডাকাতিসহ থানায় ১১ টি মামলা রয়েছে। জামালপুর জেলা পুলিশ সুপার মো. দেলোয়ার হোসেন এতথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ইসলামপুর সদর সার্কেলের এএসপি মোহাম্মদ সুমন মিয়ার নেতৃত্বে পুলিশের একটি দল সোমবার সন্ধ্যায় যমুনা নদীর দুর্গম চর প্রজাপতি এলাকা থেকে বেলগাছা ইউপি সদস্য মোহাম্মদ আলী ওরফে আলী ডাকাতকে ডাকাতির কাজে ব্যবহৃত নৌকা ও দেশীয় অস্ত্রসহ গ্রেফতার করে।

তার দেওয়া স্বীকারোক্তিমূলক জবানবন্দী অনুযায়ী এএসপি মো. সুমন মিয়া ও ইসলামপুর থানার ওসি আব্দুল্লাহ আল মামুনের নেতৃত্বে পুলিশের একটি দল রাত সাড়ে ৩টার দিকে যমুনার নদীর দুর্গম কুতুবুল্লার চরে অভিযান চালায়। এসময় একটি বিদেশি রিভলভার ও ৫০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পরে আলী ডাকাতকে নিয়ে নৌকাযোগে থানায় ফেরার সময় নদী তীরে ডাকাত দলের সদস্যরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষার জন্য পাল্টা গুলি ছোড়ে। এ সময় মোহাম্মদ আলী গুরুতর আহত হয়। স্থানীয় হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন