যশোরে আনসার সদস্যকে গুলি করে হত্যা

বণিক বার্তা প্রতিনিধি যশোর

যশোরে হোসেন আলী তরফদার (৫৫) নামে এক আনসার সদস্যকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল সকাল ১০টার দিকে যশোর সদর উপজেলার হাশিমপুর বাজারে একটি চায়ের দোকানের সামনে ঘটনা ঘটে। পূর্বশত্রুতার কারণে হত্যার ঘটনা ঘটতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

স্থানীয়রা জানান, সকালে হোসেন আলী তরফদার চায়ের দোকানের সামনে দাঁড়িয়ে চা পান করছিলেন। সময় কয়েকজন অস্ত্রধারী তাকে কাছ থেকে চার রাউন্ড গুলি করে পালিয়ে যায়। একটি গুলি তার মাথায়, আরেকটি তার বুকের বাম পাশে বিদ্ধ হয়। এতে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে যশোরের পুলিশ সুপার মঈনুল হকের নেতৃত্বে পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থলে পৌঁছেন।

নিহতের বোন শরীফা বেগম মেয়ে জুলি জানান, আনসার বাহিনীর সদস্য হোসেন আলী তরফদার ঢাকার মিরপুরে কর্মরত ছিলেন। তিনদিন আগে ছুটিতে তিনি বাড়ি এসেছেন। গতকাল সকালে যশোর সদরের ভেকুটিয়া এলাকায় এক আত্মীয়ের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হন। এরপর তারা শুনতে পান হাশিমপুর বাজারে তিনি গুলিবিদ্ধ হয়েছেন।

যশোরের পুলিশ সুপার মঈনুল হক বলেন, আনসার বাহিনীর সদস্য হোসেন আলী তরফদারের খুনিরা বাজারের আশপাশেই ছিল। তিনি আসার পর গুলি করে তারা পালিয়ে গেছে। পূর্বশত্রুতার কারণে তিনি খুন হয়ে থাকতে পারেন। তবে হত্যাকাণ্ডের সঙ্গে যে- জড়িত থাক না কেন পুলিশ তাদের আটক করে আইনের আওতায় আনবে।

হোসেন আলী তরফদার একসময় নিষিদ্ধ ঘোষিত চরমপন্থী দলের সদস্য ছিলেন বলে স্থানীয়রা জানিয়েছেন। ১৯৯৯ সালে সরকারের সাধারণ ক্ষমার আওতায় অস্ত্র জমা দিয়ে স্বাভাবিক জীবনে ফিরে আসেন তিনি। এরপর সরকার তাকে আনসার বাহিনীতে চাকরি দেয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন