যুক্তরাষ্ট্রের আগে ‘ব্ল্যাক উইডো’ আসছে ভারতে

ফিচার ডেস্ক

যুক্তরাষ্ট্রের আগেই ভারতের বাজারে মুক্তি পেতে যাচ্ছে ব্ল্যাক উইডো চলচ্চিত্রটি। আগামী বছর ৩০ এপ্রিল ভারতের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দেয়া হবে। সম্প্রতি মার্ভেল ইন্ডিয়া তাদের ইনস্টাগ্রামে তথ্য দিয়েছে। এর আগে ছবিটি ২০২০ সালের মে মুক্তি দেয়ার কথা ছিল। উল্লেখ্য, যুক্তরাষ্ট্রে ছবিটি মে মুক্তি পাবে।

ব্ল্যাক উইডো ছবিতে শেষবারের মতো স্কারলেট জোহানসনকে দেখা যাবে। অনেক দিন ধরেই ব্ল্যাক উইডো ছবিতে তার ভিন্ন ঢংয়ে অভিনয়ের কথা শোনা যাচ্ছিল এবং সেটিই ঘটেছে। ছবিতে এবার তাকে দর্শকরা নতুনভাবে দেখতে পাবেন। ব্ল্যাক উইডোর সিরিজে স্কারলেট জোহানসন সবসময় নাতাশা রোমানফ চরিত্রে অভিনয় করেন এবং বরাবরই তাকে কালো পোশাকে দেখা গেছে। কিন্তু এবার তাকে ছবিতে কালো রঙের সঙ্গে ধূসর রঙ মিশ্রিত একটি পোশাকে দেখা যাবে। মার্ভেল ছবিগুলোর সর্বশেষ অ্যাভেঞ্জার্স: এন্ডগেম - স্কারলেটের মৃত্যু হয়েছিল। ব্ল্যাক উইডো-তে নতুন রূপে ফিরে আসবেন তিনি। তবে ব্ল্যাক উইডো ছবিটি আগের ছবিগুলোর ধারণা থেকে তৈরি করা হয়নি। ক্যাপ্টেন আমেরিকা: সিভিল ওয়ার পর এবং অ্যাভেঞ্জার্স: ইনফিনিটি ওয়ার ছবির মধ্যবর্তী সময়ের কাহিনী নিয়ে ছবিটি নির্মাণ করা হয়েছে।


ভারতের ডিজনির স্টুডিও প্রধান বিক্রম দুগল এক সংবাদ সম্মেলনে বলেন, কয়েক বছর ধরে মার্ভেল ছবিগুলো বিনোদন জগতে একটা বৈপ্লবিক পরিবর্তন এনেছে। মার্ভেল ছবিতে অভিনয় করা প্রতিটি চরিত্র আয়রনম্যান, ক্যাপ্টেন আমেরিকা, থর, হাল্ক, এমনকি ব্ল্যাক প্যান্থার, ডক্টর স্ট্রেঞ্জ ক্যাপ্টেন মার্ভেলের মতো নতুন চরিত্রগুলোও খুব জনপ্রিয়তা লাভ করেছে। ব্ল্যাক উইডোর চরিত্রটিও দর্শকদের কাছে খুব পছন্দের। বিশেষ করে ভারতে চরিত্রটির অনেক ভক্ত। ব্ল্যাক উইডোর সিরিজে ব্ল্যাক উইডো চরিত্রটিকে সবসময় খুনি, গুপ্তচর প্রতিশোধপরায়ণ চরিত্রে দেখা গেছে। কিন্তু দর্শকরা চরিত্র সম্পর্কে আরো অনেক বেশি জানতে চায়। সবকিছু ভেবে দর্শকদের জন্য বিশেষ আকর্ষণ হিসেবে হলিউডের একদিন আগে ভারতে ছবিটি মুক্তি দেয়া হবে। ভারতে ছবিটি ইংরেজি, হিন্দি, তামিল, তেলেগু, মালয়ালম কন্নড় ভাষায় মুক্তি পাবে।

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন