বিএনপি নেতা এবিএম মোশাররফ গ্রেফতার

বণিক বার্তা অনলাইন

বিএনপির প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক এবিএম মোশাররফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। আজ শুক্রবার (২৯ নভেম্বর) দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে তাকে গ্রেফতার করে পুলিশ।

ডিএমপির রমনা জোনের সিনিয়র সহকারী পুলিশ কমিশনার এসএম শামীম গণমাধ্যমকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, প্রেসক্লাবের সামনে থেকে তাকে গ্রেফতার করা হয়।

হাইকোর্টের সামনে গাড়ী ভাঙচুরের মামলায় তাকে গ্রেফতার দেখানো হয়েছে। এর আগে একই মামলায় বিএনপিরবিএনপির ভাইস চেয়ারম্যান মেজর (অব.) হাফিজউদ্দিন আহমেদ, জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের সভাপতি ইশতিয়াক আজিজ উলফাত ও বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকনকেও একই মামলায় গ্রেফতার করে পুলিশ।

উল্লেখ্য, বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তির দাবিতে জাতীয়তাবাদী মুক্তিযোদ্ধা দলের নেতাকর্মীরা গত মঙ্গলবার সুপ্রিম কোর্টের সামনে সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখায়। এক পর্যায়ে পুলিশের সঙ্গে তাদের ধাওয়া পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের শিকার হয়। ওই ঘটনায় সরকারি কাজে বাধা দেওয়া, অগ্নিসংযোগ ও গাড়ি ভাঙচুরের অভিযোগ এনে শাহবাগ থানায় মামলা করে পুলিশ। ১৫ থেকে ২০ জনের নাম উল্লেখ করে আরও ৫০০ অজ্ঞাতপরিচয় ব্যক্তিকে আসামি করা হয় সেখানে। এর পর থেকে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার অভিযান শুরু হয়।
 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন