হুয়াওয়ে ওয়াই ৯এস-এর প্রাক-ক্রয়াদেশ নেয়া শুরু

নিজস্ব প্রতিবেদক

দেশের বাজারে নতুনওয়াই ৯এসস্মার্টফোনের প্রাক-ক্রয়াদেশ নেয়া গতকাল শুরু করেছে হুয়াওয়ে। আগামী ডিসেম্বর পর্যন্ত হুয়াওয়ে ব্র্যান্ডশপে ২৯ হাজার ৯৯৯ টাকা দামের ডিভাইসটির জন্য হাজার টাকা পরিশোধ করে প্রাক-ক্রয়াদেশ দিলে উপহার হিসেবে মিলবে হুয়াওয়ের ৩৬০ ডিগ্রি ক্যামেরা। এছাড়া গ্রামীণফোন গ্রাহকরা পাবেন বিনা মূল্যে গিগাবাইট ডাটা বান্ডেল অফার।

অ্যান্ড্রয়েড অপারেটিং সিস্টেমচালিত দশমিক ৫৯ ইঞ্চি ডিসপ্লের ওয়াই ৯এস স্মার্টফোনের প্রাক-ক্রয়াদেশ দিতে গ্রাহককে হুয়াওয়ের ব্র্যান্ডশপে গিয়ে নির্দিষ্ট পদ্ধতিতে এসএমএস করতে হবে। এরপর গ্রাহক একটি ফিরতি এসএমএস পাবেন। সেখানে প্রাক-ক্রয়াদেশ নিশ্চিত করে একটি কোড পাবেন।

হুয়াওয়ের নতুন স্মার্টফোনে মোবাইল ফটোগ্রাফির জন্য ৪৮, মেগাপিক্সেলের রিয়ার ক্যামেরা এবং ১৬ মেগাপিক্সেলের পপআপ সেলফি ক্যামেরা আছে। ব্যবহারের সুবিধার্থে ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট সেন্সর। কিরিন ৭১০ এফের অক্টা-কোর চিপসেট সংবলিত গিগাবাইট র্যামের ডিভাইসটিতে ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা মিলবে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৫১২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন