মোংলায় পশুর নদে ট্রলারডুবি, নিহত ১

বণিক বার্তা প্রতিনিধি বাগেরহাট

বাগেরহাটের মোংলার পশুর নদে একটি যাত্রীবাহী ট্রলার ডুবে গেছে। গতকাল সকালে নদীতে থাকা একটি ড্রেজারের সঙ্গে ধাক্কা লেগে এটি ডুবে যায়। এ ঘটনায় সুন্দর বিশ্বাস নামের এক যাত্রীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তার বাড়ি খুলনার দাকোপের বাজুয়া গ্রামে।

মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইকবাল বাহার চৌধুরী জানান, গতকাল সকাল পৌনে ৯টার দিকে খুলনার দাকোপ উপজেলার লাউডোব খেয়াঘাট থেকে যাত্রী নিয়ে মোংলার হোলসিম খেয়াঘাটে আসার সময় একটি ড্রেজারের সঙ্গে ট্রলারটির ধাক্কা লাগে। এ সময় ট্রলারটি ড্রেজারের নিচে চলে যায়। বেশির ভাগ যাত্রী সাঁতরে কূলে উঠে গেলেও একজন মারা যান। তার নাম সুন্দর বিশ্বাস। ট্রলারে থাকা আহত, নিহত ও নিখোঁজ যাত্রীদের বাড়ি দাকোপের বিভিন্ন গ্রামে। তারা মোংলার বিভিন্ন কলকারখানায় কর্মরত ছিলেন।

তিনি বলেন, ট্রলারটিতে অতিরিক্ত যাত্রী ছিল বলে ঘটনাস্থলে এসে জানা গেছে। এ ঘটনার তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাগেরহাট ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের উপসহকারী পরিচালক মাসুদ সরদার বলেন, ট্রলারডুবির খবর জানতে পেরে আমরা উদ্ধার অভিযান শুরু করি। স্থানীয়দের সহায়তায় সুন্দর বিশ্বাস নামের একজনের মরদেহ উদ্ধার করেছি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন