বাজারে হুয়াওয়ের একগুচ্ছ নতুন পণ্য

নিজস্ব প্রতিবেদক

দেশের বাজারে ওয়াই ৯এস স্মার্টফোন উন্মোচন করেছে হুয়াওয়ে। গতকাল রাজধানীর একটি সম্মেলন কেন্দ্রে নতুন ফোনের পাশাপাশি চারটি প্রিমিয়াম স্মার্ট গ্যাজেট উন্মোচন করে প্রতিষ্ঠানটি। এগুলো হলোওয়াচ জিটি -এর দুটি সংস্করণ, ফ্রি বাডস থ্রি, ব্যান্ড ফোর এবং ব্যান্ড ফোরই। আগামীকাল থেকে ডিসেম্বর পর্যন্ত ওয়াই ৯এস স্মার্টফোনের প্রাক-ক্রয়াদেশ নেবে হুয়াওয়ে বাংলাদেশ। অনুষ্ঠানে স্মার্ট টেকনোলজি (বিডি) লিমিটেডকে হুয়াওয়ের নতুন ন্যাশনাল পরিবেশক ঘোষণা করা হয়েছে।

অ্যান্ড্রয়েড পাইয়ের ওপর ভিত্তি করে তৈরি ইএমইউআই .. চালিত .৫৯ ইঞ্চির ওয়াই ৯এস স্মার্টফোনে ৪৮, মেগাপিক্সেলের ট্রিপল এআই রিয়ার ক্যামেরা আছে। এছাড়া ডিভাইসটিতে ১৬ মেগাপিক্সেলের পপআপ সেলফি ক্যামেরা আছে। গিগাবাইট র্যামের ডিভাইসটিতে ১২৮ গিগাবাইট অভ্যন্তরীণ স্টোরেজ সুবিধা মিলবে, যা মাইক্রো এসডি কার্ডের মাধ্যমে সর্বোচ্চ ৫১২ গিগাবাইট পর্যন্ত বর্ধিত করা যাবে।

বাংলাদেশে হুয়াওয়ে ওয়াই ৯এস ফোনের দাম ২৯ হাজার ৯৯৯ টাকা। এছাড়া হুয়াওয়ে ওয়াচ জিটি  -এর ক্ল্যাসিক সংস্করণটি ১৮ হাজার ৯৯৯ টাকা এবং স্পোর্টস সংস্করণ ১৬ হাজার ৯৯৯ টাকায় কেনা যাবে। অন্যদিকে ফ্রি বাডস থ্রি, ব্যান্ড ফোর ব্যান্ড ফোরই কেনা যাচ্ছে যথাক্রমে ১৪ হাজার ৯৯৯ টাকা, হাজার ৬৯৯ হাজার ৫৯৯ টাকায়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন