জোকারের সিক্যুয়াল নিয়ে কোনো চুক্তি হয়নি

ফিচার ডেস্ক

সিক্যুয়াল নিয়ে প্রকাশিত খবরকে গুজবই বলা যায়। পরিচালক টড ফিলিপস বলেছেন, বিষয়ে কোনো আনুষ্ঠানিক চুক্তি বা চিত্রনাট্য প্রস্তুত হয়নি

জোকার বিলিয়ন ডলার বা প্রায় সাড়ে হাজার কোটি টাকা আয় করেছে সপ্তাহখানেক হলো। হলিউড রিপোর্টার সম্প্রতি জানিয়েছে, জোকারের পরিচালক টড ফিলিপস ছবিটির সিক্যুয়াল বানাবেন। নিঃসন্দেহে জোকার জোকিন ফিনিক্সের ভক্তরা খবরটা শুনে নড়েচড়ে বসবেন। হ্যাঁ, সত্যিই খবরটা ছড়িয়ে যাওয়ার পর দর্শক, সাংবাদিক সবাই নড়েচড়ে বসেছেন; এমনকি পরিচালক টড ফিলিপসও। ইন্ডিওয়্যারকে তিনি জোকারের সিক্যুয়াল-সংক্রান্ত প্রশ্নের উত্তরে বলেছেন, ‘ বিষয়ে কোনো চুক্তি হয়নি।

কয়েক দিন আগে দ্য হলিউড রিপোর্টার জোকারের সিক্যুয়াল নির্মাণ সম্পর্কিত একটি সংবাদ প্রকাশ করে। তারা জানায়, বিষয়ে ওয়ার্নার ব্রস আগ্রহ দেখিয়েছে এবং অক্টোবর প্রতিষ্ঠানটির চেয়ারম্যান টবি এমেরিচের সঙ্গে পরিচালক টড ফিলিপসের একটি বৈঠকও হয়েছে। ডেডলাইন ডটকম রকম কোনো বৈঠক আদৌ অনুষ্ঠিত হয়েছে কিনা, তা নিয়ে সংশয় প্রকাশ করেছে। তারা আরো জানিয়েছে, জোকারের সিক্যুয়াল নিয়ে টড ফিলিপস এবং জোকিন ফিনিক্সের সঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠানের কোনো চুক্তি হয়নি।

সিক্যুয়ালের গুজব ছড়ানোর পর টড ফিলিপস স্বয়ং ইন্ডিওয়্যারের সঙ্গে কথা বলেছেন। ফিলিপস বলেছেন, হলিউড রিপোর্টার খুব আগেই খবর প্রকাশ করেছেন।আমি বলতে পারি অক্টোবর কোনো বৈঠক হয়নি। আপনারা যারা আমার সম্পর্কে জানেন, তারা সহজে বুঝতে পারবেন এটা আমার স্টাইল নয়।

টড ফিলিপস নিশ্চিত করেছেন, জোকারের সিক্যুয়াল নিয়ে কোনো চুক্তি হয়নি, এমনকি কোনো চিত্রনাট্যও প্রস্তুত হয়নি। টড ফিলিপস বিষয়টি খোলাসা করে বলেছেন, ‘জোকারের শুটিং চলার সময়ই আমি এবং জোকিন প্রকাশ্যেই ছবিটির সিক্যুয়াল নিয়ে কথা বলেছিলাম। তবে তা ছিল কথার কথা। কিন্তু সম্প্রতি হলিউড রিপোর্টার যা লিখেছেন তা সত্য নয়।

টড ফিলিপস ওয়ার্নার ব্রসের নির্বাহীর সঙ্গে অনেক আগে অনানুষ্ঠানিকভাবে জোকারের সিক্যুয়াল নিয়ে কথা বলেছেন। একথা ফিলিপস নিজেই জানিয়েছেন, কিন্তু পুরো ব্যাপারটাই এখন পর্যন্ত কথার কথা, জোকারের সিক্যুয়াল নিয়ে আনুষ্ঠানিক কিছু হয়নি, এটা তিনি নিশ্চিত করেছেন।

 

সূত্র: ইন্ডিওয়্যার

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন