রাজধানীতে দুজনের ঝুলন্ত মরদেহ উদ্ধার

বণিক বার্তা অনলাইন

রাজধানী ঢাকার পল্লবী ও দারুসসালাম এলাকা থেকে দুজনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন- বিলকিস আক্তার (২৬) ও  রাজু (৩০)। তারা দুজনই বেসরকার প্রতিষ্ঠানে জব করতেন। বিলকিস একটি পোশাক কারখানার কর্মী ছিলেন। রাজু কাজ করতেন একটি ট্রাভেল এজেন্সিতে।

এই ব্যাপারে জানতে চাইলে পল্লবী থানার পরিদর্শক (অপারেশন্স) এমরানুল ইসলাম বলেন, পল্লবীর ১২ নম্বর ব্লক এলাকার একটি টিনশেড বাড়ি থেকে রাতে বিলকিসের মরদেহ উদ্ধার। ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধরণা করা হচ্ছে এটি আত্মহত্যা। মরদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তদন্ত শেষে এবিষয়ে বিস্তারিত জানা যাবে। বিলকিস স্থানীয় একটি গার্মেন্টে কাজ করতেন। তার বাড়ি লক্ষ্মীপুরের রায়পুর উপজেলায়।

এদিকে একই রাতে দারুসসালাম টাওয়ারের পেছনে ১৯ নম্বর বাড়ির ৪ তলার ছাদের একটি কক্ষের দরজা ভেঙে রাজুর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এবিষয়ে দারুস সালাম থানার এসআই মো. সালাম বলেন, প্রথামিকভাবে ধরণা করা হচ্ছে তিন থেকে চারদিন আগে তার মৃত্যু হয়েছে। “মরদেহটি পচা ছিল, তদন্তে শেষে এব্যাপারে বিস্তারিত বলতে পারবো। রাজুর বাড়ি রাজশাহীর পবা উপজেলার।


এই বিভাগের আরও খবর

আরও পড়ুন