লক্ষ্মীপুরে বিয়ের গেইট স্থাপন নিয়ে সংঘর্ষ, আহত ৮

বণিক বার্তা প্রতিনিধি, লক্ষ্মীপুর:

লক্ষ্মীপুরে বিয়ে বাড়ি’র সামনে গেট স্থাপনকে কেন্দ্র করে দু’পক্ষের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে উভয় পক্ষের নারী-পুরুষসহ ৮ জন আহত হয়। আজ বৃহস্পতিবার (২১ নভেম্বর) বেলা ১১টার দিকে সদর উপজেলার তেওয়ারিগঞ্জ ইউনিয়ন চরমনসা গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, শাফি উল্লাহ (৮০), তার স্ত্রী মোবাশ্বেরা (৭৫), ছেলে মমিন উল্লাহ (৪৬), নাতি রাসেল ও শাহিদ অপর পক্ষের রহমত উল্লাহ ও দেলোয়ার হোসেন।
স্থানীয়লা জানায়, স্থানীয় মমিন উল্লাহর ছেলে জাকির হোসেন বাড়ির সামনে তার বিয়ের গেট স্থাপন করতে গেলে বৃদ্ধ শাফি উল্লাহ ও তার স্ত্রী মোবাশ্বেরা বেগম বাঁধা দেয়। এসময় উভয়পক্ষের মাঝে কথা কাটা-কাটি হয়। একপর্যায় জাকির হোসেনর বন্ধু রহমত উল্লাহ বৃদ্ধকে ধাক্কা দিলে উভয়পক্ষ সংঘর্ষ জড়িয়ে পড়ে। এতে আট জন আহত হয়। তাদের চিকিৎসা দেওয়া হয়েছে।

এদিকে মমিন উল্লাহ বলেন, জাকিরদের সাথে আদালতে জমি সংক্রান্ত মামলা চলমান। বিরোধকৃত জমি দখলের চেষ্টা কালে আমার বৃদ্ধ বাবা-মা বাঁধা দিতে গেলে জাকির ও তার বন্ধু রহমত উল্লাহসহ তাদের লোকজন আমাদের ওপর হামলা করে।

অভিযোগের বিষয়ে আহত রহমত উল্লাহ বলেন, তার বন্ধু জাকিরের বিয়ের গেট দিতে গিয়ে উভয় পক্ষের হামলায় তিনিও আহত। লক্ষ্মীপুর সদর থানার ওসি মোসলে উদ্দিন বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে আইন অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন