শুরু হয়েছে উরি আইডিয়া ফেস্ট

শুরু হয়েছে আন্তঃবিশ্ববিদ্যালয় আইডিয়া উত্সব। শিক্ষার্থীদের নিয়ে এ উত্সবের আয়োজন করেছে উরি ব্যাংক বাংলাদেশ। ১৭ নভেম্বর চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে এ উত্সবের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। এদিন ক্যাম্পাসে রেজিস্ট্রেশন বুথ খোলা হয়। বুথে রেজিস্ট্রেশন কার্যক্রম উদ্বোধন করেন মানবসম্পদ ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ব্যবসায় প্রশাসন অনুষদের ডিন ড. এএফএম আওরঙ্গজেব।

এ সময় আরো উপস্থিত ছিলেন অধ্যাপক মো. শাহ আজম, সহযোগী অধ্যাপক মোহাম্মদ আবুল বাশার, লেকচারার সেতু রঞ্জন বিশ্বাস এবং উরি ব্যাংকের মানবসম্পদ ও প্রশাসন বিভাগের প্রধান শামসুল আরেফিন।

উরি আইডিয়া ফেস্ট ২০১৯-এ আটটি বিশ্ববিদ্যালয় প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। এসব বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিনা মূল্যে অনলাইন রেজিস্ট্রেশনের মাধ্যমে ৩ ডিসেম্বরের মধ্যে তাদের আইডিয়া জমা দিতে পারবেন। রেজিস্ট্রেশনের জন্য  www.wooriideafest.com এবং আইডিয়া জমা দিতে ভিজিট করুন            [email protected]

এ প্রতিযোগিতায় বিজয়ীরা পাবেন যথাক্রমে ১ লাখ, ৫০ হাজার ও ২০ হাজার টাকা পুরস্কার। এছাড়া সেরা ১০০ প্রতিযোগী এক বছর বিনা মূল্যে ডেইলি স্টার পত্রিকা নিতে পারবেন।

উরি আইডিয়া ফেস্ট ২০১৯ আয়োজনে রয়েছে উরি ব্যাংক বাংলাদেশ। মিডিয়া পার্টনার হিসেবে আছে দৈনিক বণিক বার্তা ও দ্য ডেইলি স্টার। বিজ্ঞপ্তি

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন