চেয়ারম্যানের পুরস্কারে ভূষিত হলো এমিরেটস বাংলাদেশ টিম

এমিরেটসের বিশ্বব্যাপী নেটওয়ার্কভুক্ত দেশগুলোর সঙ্গে তীব্র প্রতিদ্বন্দ্বিতা করে সেলস এক্সিলেন্সের জন্য সম্মানজনক চেয়ারম্যানের পুরস্কার লাভ করেছে এমিরেটস বাংলাদেশ টিম। ইনোভেশন এবং পারফরম্যান্সের মাধ্যমে দৃষ্টান্তমূলক স্ট্যান্ডার্ড সৃষ্টি, সঠিকভাবে গ্রাহকদের চাহিদা অনুধাবন এবং স্থানীয় মার্কেটের সঙ্গে অত্যন্ত সুদৃঢ় সম্পর্ক বজায় রাখার স্বীকৃতিস্বরূপ বাংলাদেশকে এ সম্মাননা দেয়া হয়।

প্রতিযোগিতাপূর্ণ প্রথম রাউন্ড শেষে চারটি দেশকে সংক্ষিপ্ত তালিকাভুক্ত করা হয়। জার্মানি, যুক্তরাজ্য ও হংকংকে পেছনে ফেলে স্বীকৃতিটি জিতে নেয় বাংলাদেশ।

পুরস্কারপ্রাপ্তির পর প্রতিক্রিয়া ব্যক্ত করে বাংলাদেশে এমিরেটসের ব্যবস্থাপক সাঈদ আবদুল্লা মিরান বলেন, আমাদের টিমের জন্য এটি অত্যন্ত সম্মানের ব্যাপার। দীর্ঘদিন ধরে ঘনিষ্ঠ গ্রাহক সম্পর্ক তৈরির প্রচেষ্টা, আমাদের অসামান্য টিম স্পিরিট ও কমিটমেন্টের ফল এ পুরস্কার।

এমিরেটস ১৯৮৬ সালে দুটি সাপ্তাহিক ফ্লাইট নিয়ে তাদের বাংলাদেশ কার্যক্রম শুরু করে। এমিরেটসের আন্তর্জাতিক নেটওয়ার্কে ঢাকা ছিল সপ্তম গন্তব্য। এ বছরই এয়ারলাইনসটি বাংলাদেশে তাদের ৩৩তম বর্ষপূর্তি উদ্যাপন করছে। বর্তমানে সুপরিসর উড়োজাহাজের সাহায্যে প্রতিদিন ঢাকা থেকে তিনটি ফ্লাইট পরিচালনা করছে এমিরেটস।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন