মঙ্গলবার | ডিসেম্বর ১০, ২০১৯ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

‘হাসলার’-এ অভিনয় করে পারিশ্রমিক পাননি জেনিফার লোপেজ!

ফিচার ডেস্ক

অভিনেত্রী, সংগীতশিল্পী জেনিফার লোপেজ তার নতুন অভিনীত ছবি হাসলার দিয়ে রীতিমতো ঝড় তুলেছেন দর্শক সমালোচকদের হূদয়ে। সবখানেই অভিনেত্রী ভাসছেন উচ্ছ্বসিত প্রশংসায়। আশাবাদীরাও ধরে নিয়েছেন আগামী অস্কার আসরে জেনিফার লোপেজ হাসলার নিয়ে মনোনয়ন দৌড়ে অনেকটাই এগিয়ে থাকবেন। যে ছবি নিয়ে এতকিছু ঘটছে সবখানে, সেই ছবিতে অভিনয় করে নাকি কোনো পারিশ্রমিকই পাননি জেনিফার লোপেজ। জিকিউ ম্যাগাজিনের মুখোমুখি হয়ে এমন অবাক করা তথ্যই নিজ মুখে জানিয়েছেন জেনিফার। অভিনেত্রী সংগীতশিল্পী বলেছেন, সত্য ঘটনা অবলম্বনে নির্মিত হাসলার ছবিতে কিংবদন্তি নর্তকী রামোনা ভেগার চরিত্রে অভিনয় বাবদ তাকে কোনো পারিশ্রমিক দেয়া হয়নি! ‘হাসলারের জন্য আমি একটি সিকিও পাইনি। আমি এটি বিনা মূল্যে করে দিয়েছি প্রযোজনা করেছি।

নিউইয়র্কের পানশালার নর্তকীদের নিয়ে হাসলার ছবির গল্প গড়ে উঠেছে। লরেন স্কাফারিয়া পরিচালিত ছবি হাসলার গত সেপ্টেম্বরে প্রেক্ষাগৃহে মুক্তি পায়। মুক্তির পরই ছবিটি বক্স অফিস হিট হয়। প্রথম সপ্তাহে ৩৩ মিলিয়ন ডলার আয় করে এটি। ফলে অভিনয় বাবদ নগদ অর্থ না পেলেও জেনিফার লোপেজের ক্যারিয়ারে ছবিটি বাড়তি মূল্য যোগ করেছে, তাও তিনি স্বীকার করেছেন অকপটে।এই ছবি  আমি এখন দেখি, শুধু আগ্রহ আর চরিত্রের বহুমাত্রিকতাই খুঁজি না এর মধ্যে, যা রামোনা সত্যিকার অর্থেই ছিলেন। ছবিটি দেখতে গিয়ে এমন কিছুই খুঁজি, যা আপনাকে বলবে সাংস্কৃতিক পরিসরে কী ঘটে চলেছে সে সম্পর্কেও।

এদিকে ছবিটি নিয়ে কথা বলার এক ফাঁকে জেনিফার লোপেজ আলতো করে জানিয়ে রেখেছেন যে, সংগীত তারকা শাকিরার সঙ্গে যৌথভাবে সুপার বোল হাফটাইম পারফরম্যান্সে অংশ নিতে যাচ্ছেন তিনি। আগামী বছরের ফেব্রুয়ারি জাঁকজমকপূর্ণ আসর বসবে।

 

সূত্র: হাফিংটন পোস্ট

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন