মঙ্গলবার | ডিসেম্বর ১০, ২০১৯ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

দীপিকা এবার সহপ্রযোজক

ফিচার ডেস্ক

দীপিকা পাড়ুকোন ভক্তদের জন্য নতুন খবর, শিগগিরই অভিনেত্রীকে সহপ্রযোজকের ভূমিকায় দেখা যাবে। দীপিকা পাডুকোন সম্প্রতি একটি নতুন থ্রিলার ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন বলে তথ্য প্রকাশ করেছেন। করণ জোহরের নির্দেশনায় শাকুন বার্তা পরিচালিত ছবিতে তিনি সহপ্রযোজকের দায়িত্ব পালন করবেন। এছাড়া ছবিতে তাকে প্রধান ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে। দীপিকার বিপরীতে অভিনয় করবেন সিদ্ধান্ত চতুর্বেদি। করণ জোহরের ধর্ম প্রডাকশনের ব্যানারে আগামী বছরের ফেব্রুয়ারিতে ছবির কাজ শুরু হবে বলে সংবাদমাধ্যম পিংকভিলাকে তথ্য দেয়া হয়েছে।

পিংকভিলার তথ্যমতে, ‘ দিল হে মুশকিলখ্যাত পরিচালক করণ জোহর দীপিকা ছবিটির বিষয়ে কথা বলেছিলেন এবং দীপিকা এটি পছন্দ করেছিলেন। তাদের দুজনের সিদ্ধান্তেই ধর্ম প্রডাকশনের নতুন ছবির সহপ্রযোজক হিসেবে দীপিকার নাম দেয়া হয়েছে।

এর আগে অক্ষয় কুমার কারিনা কাপুর অভিনীতি গুড নিউজ ছবির ট্রেইলার মুক্তির অনুষ্ঠানে করণ জোহর তার প্রডাকশন হাউজের ব্যানারে পরবর্তী ছবির     সহপ্রযোজনায় একজন নারী অভিনেত্রী থাকার ইঙ্গিত দিয়েছিলেন। তবে মজার বিষয় হলো, কোনো অভিনেত্রীর ব্যানারে এটাই প্রথম ছবি হবে না। কারণ এর আগেও অনেক অভিনেত্রীকে সহপ্রযোজকের ভূমিকায় দেখা গেছে।

পদ্মাবত ছবির পর দীপিকা ছপাক ছবিতে অভিনয় করেন। ছবিটি এখনো মুক্তি পায়নি। এরপর তিনি কবির খানের নতুন ছবি ৮৩-তে অভিনয় করেন। ছবিতে তার স্বামী অভিনেতা রণবীর সিংও আছেন। বিয়ের পরে ছবিটির মাধ্যমে আবারো একসঙ্গে দেখা যাবে দীপবীরকে। কবির খান পরিচালিত ৮৩ ছবির অনেক প্রযোজকের মধ্যে দীপিকাও একজন। ছবিটি জনপ্রিয় ক্রিকেট তারকা কপিল দেবের ওপর ভিত্তি করে নির্মিত। ছবিটি আগামী বছর মুক্তি দেয়া হবে।

এটা খুবই আনন্দের বিষয় যে সময় বদলাচ্ছে, সেই সঙ্গে বলিউডে নারী নেতৃত্ব তৈরি হচ্ছে। পুরুষ অভিনেতাদের সঙ্গে পাল্লা দিয়ে নারী অভিনেত্রীরা সমানতালে কাজ করে চলেছেন। কৃতিত্বের পাশাপাশি সহপ্রযোজনার মধ্য দিয়ে চলচ্চিত্রগুলো থেকে তাদের একটা বাড়তি আয়ের উৎসও তৈরি হচ্ছে।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন