শনিবার | ডিসেম্বর ০৭, ২০১৯ | ২৩ অগ্রহায়ণ ১৪২৬

খবর

রাতে ট্রাক-কাভার্ডভ্যান মালিকদের সঙ্গে বৈঠকে বসছেন স্বরাষ্ট্রমন্ত্রী

বনিক বার্তা অনলাইন

নতুন সড়ক আইন-২০১৮ সংস্কারসহ ৯ দাবিতে অনির্দিষ্টকালের কর্মবিরতির ডাক দেয়া বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের নেতাদের সঙ্গে আজ বুধবার (২০ নভেম্বর) রাতে বৈঠকে বসবেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

সংগঠনটির আহ্বায়ক রুস্তম আলি খান বণিক বার্তাকে এতথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, আমাদের দাবিগুলো স্বরাষ্ট্রমন্ত্রীর কাছে উপস্থাপন করব। তবে রাত কয়টা বা কোন স্থানে এই বৈঠক অনুষ্ঠিত হবে এবিষয়ে এখন কিছু জানাতে পারেন নি তিনি। এসময় সারাদেশ থেকে সংগঠনটির নেতারা এসে বৈঠকে অংশ নেওয়ার কথা জানান তিনি।

প্রসঙ্গত: নতুন সড়ক পরিবহন আইন বাস্তবায়ন শুরু করায় বুধবার (২০ নভেম্বর) ভোর ৬টা থেকে সারাদেশে ট্রাক চলাচল বন্ধ করে অনির্দিষ্টকালের জন্য কর্মবিরতি পালনের ঘোষণা দেয় বাংলাদেশ ট্রাক-কাভার্ডভ্যান পণ্য পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।

মঙ্গলবার (১৯ নভেম্বর) বেলা ১২টার দিকে রাজধানীর তেজগাঁওয়ের ট্রাকস্ট্যান্ডে অবস্থিত পরিষদের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এ ঘোষণা দেয় সংগঠনটি। এ সময় লিখিত বক্তব্যে আইনটি স্থগিত করে সংশোধনের জন্য ৯ দফা দাবি উপস্থাপন করেন সংগঠনের আহ্বায়ক রুস্তম আলী খান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন