চট্টগ্রামে যাত্রা করল বি-প্রপার্টি

নিজস্ব প্রতিবেদক চট্টগ্রাম ব্যুরো

চট্টগ্রামে যাত্রা করেছে আবাসন খাতের ফ্ল্যাট, সম্পত্তি ক্রয়-বিক্রয় এবং ভাড়া দেয়ার অনলাইন মার্কেট প্লেস বি-প্রপার্টি লিমিটেড। গতকাল নগরীর খুলশীতে বি-প্রপার্টি চট্টগ্রামের নতুন কার্যালয় উদ্বোধন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে বি-প্রপার্টি সিইও মার্ক নসওয়ার্দি বলেন, চট্টগ্রামের গ্রাহকদের জীবনযাত্রাকে আরো সহজ করার লক্ষ্যে আমরা আমাদের কার্যক্রমকে চট্টগ্রামে সম্প্রসারণ করেছি। গ্রাহকদের প্রোপার্টি সম্পর্কিত সব ধরনের সমস্যার সমাধান নিশ্চিত করাই আমাদের প্রধান লক্ষ্য। বন্দরনগরীর গ্রাহকরা এখন আমাদের চট্টগ্রাম অফিস থেকে সরাসরি প্রপার্টি সম্পর্কিত সব ধরনের তথ্য জানতে পারবেন। গ্রাহকদের সুবিধামতো এবং দ্রুত সময়ে প্রপার্টি ক্রয়-বিক্রয় ভাড়া দেয়া-নেয়ার কাজে সহায়তা করবে বন্দরনগরীর নতুন অফিসটি।

তিনি আরো বলেন, প্রযুক্তি ব্যবহার করে বি-প্রপার্টি ডটকম রিয়েল এস্টেট খাতকে রূপান্তর করেছে দেশের সবচেয়ে বড় রিয়েল এস্টেট মার্কেটপ্লেসে। ক্রেতা-বিক্রেতা এবং বাড়িওয়ালা-ভাড়াটিয়ার রিয়েল এস্টেট সম্পর্কিত যেকোনো কাজ বন্দরনগরীতে এখন আরো সহজ হবে। অনলাইন মার্কেটপ্লেসটির গ্রাহকরা এখন যেকোনো সময় যেকোনো জায়গা থেকে চট্টগ্রামের বিভিন্ন বাসা দেখে তাদের পছন্দেরটি বাছাই করতে পারবেন। মার্কেটপ্লেসের গ্রাহকরা এখন নিজের বাড়িতে বসেই তাদের মোবাইল ফোন এবং স্মার্ট ডিভাইস ব্যবহার করে ৩৬০ ডিগ্রি ভার্চুয়াল ট্যুরের মাধ্যমে চট্টগ্রামে নিজের পছন্দের বাসাটি দেখতে পাবেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন