স্যানির পাওয়ারভিশন বার্ষিক কাস্টমার মিট অনুষ্ঠিত

সপ্তম বর্ষপূর্তি উদযাপন এবং হাজার ৫০০ মেশিনসামগ্রী হস্তান্তর সম্পন্ন হওয়া উপলক্ষে ১৬ নভেম্বর স্যানির বার্ষিকপাওয়ারভিশন কাস্টমার মিট ২০১৯অনুষ্ঠিত হয়েছে। রাজধানীর র্যাডিসন ব্লু ওয়াটার গার্ডেন হোটেলে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্থানীয় সরকার পল্লী উন্নয়ন-বিষয়ক মন্ত্রী মো. তাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন স্যানি দক্ষিণ এশিয়ার ব্যবস্থাপনা পরিচালক দীপক গার্গ।

র্যাম্প শো, গানসহ নানা সাংস্কৃতিক অনুষ্ঠানের পাশাপাশি স্যানি ব্র্যান্ডের বিভিন্ন পণ্যের প্রদর্শন স্যানি হেভি ইন্ডাস্ট্রি বাংলাদেশের উদ্বোধন করা হয়।

পাওয়ারভিশন লিমিটেড বাংলাদেশের বাজারের জন্য বিভিন্ন নির্মাণসামগ্রী, সামুদ্রিক, গার্মেন্টস, টেক্সটাইল, বিমান-বিষয়ক সরঞ্জাম মেশিনারির অন্যতম প্রধান আমদানিকারক, ব্যবসায়ী পরিবেশক। টেক্সটাইল মেশিনারি দিয়ে ২০০৫ সালে লিমিটেড কোম্পানি হিসেবে যাত্রা করে। ২০১৩ সালে সরকার ভারী নির্মাণ বন্দর মেশিনারির জন্য বিশ্বখ্যাত ব্র্যান্ড স্যানি বাজারজাত শুরু করে।

পর্যন্ত স্যানির ভারী নির্মাণ এবং বন্দর মেশিনারি বিক্রি উল্লেখযোগ্য হারে বেড়েছে। ২০১৩ সালের জন্য স্যানি মেশিনারির বিক্রয় মূল্য ছিল ৪০০ মিলিয়ন মার্কিন ডলার। বর্তমানে স্যানির মেশিনের সংখ্যা প্রায় হাজার ৫০০ ইউনিট। স্যানি দক্ষিণ এশিয়ার সহসভাপতি লিউ ঝং বলেন, আমরা নিশ্চিত যে, স্বল্পতম সময়ের মধ্যে স্যানিকে নির্মাণ সরঞ্জাম খাতে বাংলাদেশের নম্বর ব্র্যান্ড হিসেবে প্রতিষ্ঠা করতে পারব।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন