‘দি আনসাং ওয়ারিয়র’ ছবির ট্রেইলার প্রকাশ

ফিচার ডেস্ক

অজয় দেবগনের বহুল প্রতীক্ষিত তানাজি মালুসারে: দি আনসাং ওয়ারিয়র ছবির ট্রেইলার প্রকাশ পেয়েছে আজ। ছবিতে অজয় তানাজি মালুসারের চরিত্রে অভিনয় করেছেন। তানাজি ছিলেন সপ্তদশ শতকে মারাঠা সাম্রাজ্যের একজন সামরিক নেতা। ঐতিহাসিক ছবিতে অজয়ের প্রধান প্রতিপক্ষের চরিত্রে রয়েছেন সাইফ আলি খান। ছবিতে প্রধান নারী চরিত্রের ভূমিকায় আছেন কাজল দেবগন।

সম্প্রতি সামাজিক মাধ্যমে অজয় ছবির ফার্স্ট লুক হিসেবে সাবিত্রী মালাসুরের একটি পোস্টার শেয়ার করেন। ছবিতে কাজলকে কাস্তা শাড়ি পরিহিত একজন মারাঠা নারীরূপে দেখা গেছে। ছবিতে তিনি তানাজির স্ত্রী সাবিত্রী মালুসারের ভূমিকায় অভিনয় করেছেন। ছবির ক্যাপশনে অজয় লিখেছেন, ‘সাবিত্রী মালুসারে তানাজির সাহসের সঙ্গী, তার শক্তি।ছবির নিচে মন্তব্য করে কাজল লেখেন, ‘আমি আপনাকে হারতে দেব না।

ছবিতে কাজলের অভিনয় প্রসঙ্গে পরিচালক ওম রাওত বোম্বে টাইমকে বলেন, ‘সাবিত্রী মালাসুরে খুবই গুরুত্বপূর্ণ একটি চরিত্র। তিনি একজন শক্তিশালী নারী, যিনি তার যোদ্ধা স্বামীকে সবসময় সাহস জোগান। তিনি একই সঙ্গে প্রেমময়, মাতৃসুলভ এবং জীবনের প্রতিটি ক্ষেত্রে তানাজির শক্তির উৎস। যখন তার স্বামী রণভূমিতে যুদ্ধ করেন, তখন সাবিত্রী দুর্গ সামলানোর কাজ করেন। আমরা এমন একজন অভিনেত্রী চেয়েছিলাম, যিনি সবকটি চরিত্র ফুটিয়ে তুলতে পারবেন। সাবিত্রী চরিত্রের অংশটুকু আমরা কাজলকে পড়ে শুনিয়েছিলাম, সে পছন্দ করেছিল। তিনি খুব সুন্দরভাবে ছবিতে অভিনয় করেন।

উল্লেখ্য, তানাজি: দি আনসাং ওয়ারিয়র ছবিটি আগামী বছর ১০ জানুয়ারি মুক্তি পাবে।

সূত্র: ডিএনএ নিউজ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন