লালমনিরহাটে মাদক ও আগ্নেয়াস্ত্রসহ যুবক গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি লালমনিরহাট

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার চন্দ্রপুর বাজার এলাকায় তিনটি পিস্তল ও মাদকসহ খায়রুজ্জামান জামাল (৩২) নামে এক যুবককে আটক করেছে র্যাব।

রংপুর র্যাব-১৩-এর একটি দল শনিবার দিবাগত গভীর রাতে কালীগঞ্জের চন্দ্রপুর বাজারে অভিযান চালিয়ে তাকে আটক করে। খায়রুজ্জামান খয়ের চন্দ্রপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের মৃত তসলিম উদ্দিনের ছেলে।

র্যাব জানিয়েছে, তার কাছ থেকে একটি ৭ দশমিক ৬৫ এমএম বিদেশী পিস্তল, দুটি ওয়ান শুটারগান, একটি ম্যাগজিন, দুই রাউন্ড তাজা গুলি, ৭২ বোতল ফেনসিডিল ও ৭ হাজার টাকা উদ্ধার করা হয়। তার বিরুদ্ধে কালীগঞ্জসহ বিভিন্ন থানায় ১১টি মামলা রয়েছে।

রংপুর র্যাব-১৩-এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোতাহার হোসেন আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, ভারতে নিকটাত্মীয়দের সহযোগিতায় খায়রুজ্জামান চন্দ্রপুর বাজারে খাবার হোটেল ব্যবসার আড়ালে মাদক ও অস্ত্রের ব্যবসা গড়ে তুলেছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে অস্ত্র ও মাদকসহ আটক করা হয়। কালীগঞ্জ থানায় মামলা করে তাকে পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি আরজু মো. সাজ্জাদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, মাদকদ্রব্য ও অস্ত্র আইনে দুটি পৃথক মামলা করেছে র্যাব। তাকে আজ লালমনিরহাট আদালতে উপস্থাপন করা হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন