রাঙ্গামাটি ও খুলনায় সড়ক দুর্ঘটনায় নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি রাঙ্গামাটি ও খুলনা

রাঙ্গামাটি-চট্টগ্রাম সড়কের সাপছড়ি ইউনিয়নের শালবাগান এলাকায় একটি সিএনজিচালিত অটোরিকশাকে ট্রাক ধাক্কা দিলে ঘটনাস্থলেই একজন নিহত হন। নিহত অসিনচিং মারমা রাঙ্গামাটি সরকারি কলেজের অর্থনীতি বিভাগের ছাত্রী ছিলেন। গতকাল সকালের এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। আহতদের মধ্যে তিনজনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন শীলামনি চাকমা (২৬), আক্তার বেগম (৪৫) ও তানভীর (০২)।

রাঙ্গামাটি সরকারি কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. মঈনউদ্দিন বলেন, অসিনচিং মারমা অর্থনীতি বিভাগের প্রথম বর্ষের ছাত্রী। তিনি কাউখালী উপজেলার পেরাছড়ার বাড়ি থেকে অটোরিকশায় কলেজে আসছিলেন। পথে একটি ট্রাক অটোরিকশাটিকে ধাক্কা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান।

রাঙ্গামাটি সদর হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) ডা. শওকত আকবর বলেন, অসিনচিং মারমাকে মৃত অবস্থায় হাসপাতালে আনা হয়। আহত চারজনের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চট্টগ্রামে পাঠানো হয়েছে।

এদিকে খুলনার তেরখাদা সদরের কাটেঙ্গা গ্রামে গতকাল সকাল সাড়ে ৯টার দিকে সড়ক দুর্ঘটনায় শাহিম (৬) নামে এক শিশু নিহত হয়েছে। তেরখাদা থানার ওসি মো. সালেকুজ্জামান বলেন, শাহিম কাটেঙ্গা গ্রামের গনি মোল্লার ছেলে। সকালে সে বাইসাইকেল নিয়ে তেরখাদা কিন্ডার গার্টেনে যাচ্ছিল। পথে একটি মোটরসাইকেল তাকে চাপা দেয়। গুরুর আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনার পর এলাকাবাসী মোটরসাইকেলের চালক তুষার রায় (২০) ও রাজমোহনকে (১৮) আটক করে পুলিশে দেয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন