মুম্বাই মাতালেন কেটি পেরি ও ডুয়া লিপা

ফিচার ডেস্ক

আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন দুই গায়িকা কেটি পেরি ডুয়া লিপা গত শনিবার মুম্বাই মাতিয়ে গেলেন। ওয়ানপ্লাস মিউজিক ফেস্টিভ্যালে নেচে-গেয়ে দর্শকদের মন্ত্রমুগ্ধ করেছেন দুই নারী তারকা। কনসার্টটি অনুষ্ঠিত হয় ডিওয়াই পাটিল স্টেডিয়ামে এবং বলাবাহুল্য, তিল ধারণের জায়গা ছিল না স্টেডিয়ামে। এটা ছিল মুম্বাইয়ে দুই তারকার প্রথম পারফরম্যান্স, স্বভাবতই ভারতীয় শ্রোতাদের উচ্ছ্বাস বাঁধ ভেঙেছিল।

কেটি পেরিও ভারতীয় শ্রোতাদের ভালোবাসা, উচ্ছ্বাসে অভিভূত এবং সে কথা জানাতেও দ্বিধা করেননি। কনসার্টে কেটি পেরি পরেছিলেন সবুজ রঙের প্রিন্টেড জাম্পস্যুট।

পপ আইকন ডুয়া লিপা কনসার্ট শেষ করেন তার জনপ্রিয় গানগুলো গেয়ে। কনসার্টের আগে ডুয়া লিপা দেখা করতে গিয়েছিলেন বলিউড বাদশাহ শাহরুখ খানের সঙ্গে। শাহরুখ ডুয়া লিপার সৌন্দর্য এবং কণ্ঠের প্রশংসা করেছেন। নিজের নাচের কয়েকটি স্টেপও কিং খান ডুয়া লিপাকে শিখিয়ে দিয়েছেন।

অন্যদিকে কেটি পেরি মুম্বাইয়ে অবস্থানকালে বলিউডের পরিচালক করণ জোহরের দেয়া পার্টিতে যোগ দিয়েছেন, যেখানে ঐশ্বরিয়া রায় বচ্চন, আলিয়া ভাট অন্যরা উপস্থিত ছিলেন।

গতকাল মুম্বাই ছেড়ে যাওয়ার সময় বিমানবন্দরে ছোটখাটো এক বিতর্কের জন্ম দিয়েছেন কেটি পেরি। বিমানবন্দরে একটি নির্দিষ্ট দরজায় নিরাপত্তারক্ষী নিয়মানুযায়ী তার পাসপোর্ট দেখতে চাইলে তিনি তা না দেখিয়ে চলে যান। নিয়ে অনেক ভারতীয় মন্তব্য করেছেন, এমন কাজ কেটি পেরি তার দেশ আমেরিকায় করতে পারতেন কিনা!

 

সূত্র: ডিএনএ, পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন