মঙ্গলবার | ডিসেম্বর ১০, ২০১৯ | ২৫ অগ্রহায়ণ ১৪২৬

খবর

স্বাস্থ্য অধিদপ্তরের ১২ জনকে দুদকে তলব

বণিক বার্তা অনলাইন

অবৈধ সম্পদ অর্জন ও অর্থ পাচারের অভিযোগের বিষয়ে জিজ্ঞাসাবাদের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের সাবেক পরিচালক আবুল কালাম আজাদসহ স্বাস্থ্য অধিদপ্তরেরর ১২ কর্মকর্তা-কর্মচারীকে তলব করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

দুদকের উপ-পরিচালক মো. সামছুল আলম এ তথ্য গণমাধ্যমকে জানিয়ে বলেন, ‘আগামী ২৪ থেকে ২৬ নভেম্বর পর্যন্ত নির্দিষ্ট সময়ে তাদের সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে হাজির হতে বলা হয়েছে।’

এসময় অভিযুক্তদের নিজের ও পরিবারের সদস্যদের জাতীয় পরিচয়পত্র, পাসপোর্ট, জন্মনিবন্ধন সনদ ও আয়কর রিটার্নের অনুলিপি সঙ্গে আনতে বলা হয়েছে বলেও জানান তিনি।

অন্যদের মধ্যে রয়েছেন- টাঙ্গাইল মেডিকেল কলেজ হাসপাতালের সচিব সাঈফুল ইসলাম, কুষ্টিয়ার ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের স্টোর কিপার সাফায়েত হোসেন ফয়েজ, স্বাস্থ্য অধিদপ্তরের গাড়িচালক শাহজাহান, রাজশাহীর সিভিল সার্জন অফিসের হিসাব রক্ষক ও ভারপ্রাপ্ত প্রধান সহকারী আনোয়ার হোসেন।

তালিকায় রয়েছে- ঢাকার শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের সিনিয়র স্টোর কর্মকর্তা রফিকুল ইসলাম, কুড়িগ্রাম জেনারেল হাসপাতালের হিসাবরক্ষক আব্দুল মজিদ, সাতক্ষীরা মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাব সহকারী সুব্রত কুমার দাস, খুলনা মেডিকেল কলেজের হিসাবরক্ষক মাফতুন আহমেদ রাজা, স্বাস্থ্য অধিদপ্তরের ইপিআইয়ের হিসাবরক্ষণ কর্মকর্তা মুজিবুল হক মুন্সী, অফিস সহকারী তোফায়েল আহমেদ ও অফিস সহকারী কামরুল ইসলাম।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন