সর্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে একযোগে কাজ করতে হবে —স্পিকার

নিজস্ব প্রতিবেদক

সর্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে হলে সবাইকে একযোগে কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদের স্পিকার . শিরীন শারমিন চৌধুরী। রাজধানীর পার্ল ট্রেড সেন্টারে দ্য কলেজ অব আমেরিকান প্যাথলজিস্ট (কেপ) অ্যাক্রেডিটেড থাইরোকেয়ার বাংলাদেশ লিমিটেডের পঞ্চম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে গতকাল আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্পিকার এসব কথা বলেন।

. শিরীন শারমিন চৌধুরী বলেন, স্বাস্থ্য খাতের উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছাতে হবে। জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দিতে প্যাথলজিস্টদের ভূমিকা খুবই গুরুত্বপূর্ণ।

সময় তিনি তৃণমূল জনগোষ্ঠীর জন্য সর্বজনীন স্বাস্থ্যসেবা নিশ্চিতে থাইরোকেয়ারের প্রতি আরো দায়িত্বশীলতার সঙ্গে কাজ করার আহ্বান জানান।

অনুষ্ঠানে . শিরীন শারমিন চৌধুরীর কাছ থেকে ১১ জন শিক্ষার্থী থাইরোকেয়ার নিয়াজ মোর্শেদ লিডারশিপ স্কলারশিপ অ্যাওয়ার্ড গ্রহণ করেন। স্কলারশিপ অ্যাওয়ার্ড হিসেবে প্রত্যেক শিক্ষার্থীকে থাইরোকেয়ার বাংলাদেশের পক্ষ থেকে লাখ টাকার চেক প্রদান করা হয়।

থাইরোকেয়ার টেকনোলজিস লিমিটেডের চেয়ারম্যান ডা. এরোকিয়াসামি ভেলুমানির সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন প্রধানমন্ত্রীর রাজনৈতিক উপদেষ্টা ইনাম আহমেদ চৌধুরী, গ্র্যান্ড মাস্টার নিয়াজ মোর্শেদ, এলআর গ্লোবালের চিফ ইনভেস্টমেন্ট অফিসার রিয়াজ ইসলাম প্রমুখ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন