রিডলি স্কটের ছবির মুক্তির তারিখ ঘোষণা করল ডিজনি

ফিচার ডেস্ক

ডিজনি তাদের ছবি মুক্তির ক্যালেন্ডারে বেশকিছু সংযোজন পরিবর্তন করেছে। এর মধ্যে রিডলি স্কটের দ্য লাস্ট ডুয়াল, পাঁচটি শিরোনামহীন মার্ভেল স্টুডিও প্রকল্প এবং দ্য কিং অব ম্যান চলচ্চিত্রের পিছিয়ে যাওয়া অন্তর্ভুক্ত রয়েছে। ফক্স স্টুডিওর ছবি দ্য লাস্ট ডুয়াল সীমিত আকারে মুক্তি দেয়ার তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী বছরের ২৫ ডিসেম্বর এবং ছবিটি বিস্তৃতভাবে মুক্তি দেয়া হবে ২০২১ সালের জানুয়ারি।

দ্য লাস্ট ডুয়াল চলচ্চিত্রে বেন অ্যাফ্লেকের সঙ্গে মুখ্য ভূমিকায় দেখা যাবে ম্যাট ড্যামন, অ্যাডাম ড্রাইভার জডি কমারকে। আমেরিকান সাহিত্য সমালোচক এরিক জাগারের বইয়ের ওপর ভিত্তি করে নির্মিত চলচ্চিত্রে আইনগতভাবে নিষিদ্ধের আগে ফ্রান্সের সর্বশেষ সত্যিকার ডুয়ালের গল্প উঠে এসেছে।

ডিজনি আরো জানিয়েছে, দ্য কিংস ম্যান চলচ্চিত্রটি প্রত্যাশার চেয়ে আরো সাত মাস পর গিয়ে মুক্তি পাবে। পূর্বের প্রত্যাশিত তারিখ ২০২০ সালে ১৮ ফেব্রুয়ারির পরিবর্তে ছবিটি মুক্তি পাবে ওই বছরের ১৮ সেপ্টেম্বর। ম্যাথিউ ভন পরিচালিত ছবিটি তার আগের দুই কিংসম্যান ছবির প্রিক্যুয়াল। ছবিটিতে পৃথিবীর প্রথম স্বাধীন গোয়েন্দা সংস্থার উদ্ভবের কাহিনী দেখা যাবে। গল্পে ইতিহাসের সবচেয়ে কুখ্যাত অপরাধীরা একত্রিত হয়ে লাখ লাখ মানুষকে নিশ্চিহ্ন করার জন্য যুদ্ধের ষড়যন্ত্র করছিল। ছবিটির মুখ্য ভূমিকায় দেখা যাবে রাল্ফ ফিনারস।

এছাড়া আমেরিকান ঔপন্যাসিক প্যাট্রিসিয়া হাইস্মিথকে নিয়ে নির্মিত বেন অ্যাফ্লেকের ডিপ ওয়াটার ছবিটি মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী বছরের ১৩ নভেম্বর। ডিজনি শিরোনামহীন পাঁচটি মার্ভেল চলচ্চিত্র মুক্তির তারিখও নির্ধারণ করেছে, যেগুলো ২০২২ সালের অক্টোবর, ২০২৩ সালের ১৭ ফেব্রুয়ারি, মে, ২৮ জুলাই নভেম্বর মুক্তি পাবে।

 

সূত্র: হলিউড রিপোর্টার

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন