বলিউডে ফিরেছেন ঋষি কাপুর

ফিচার ডেস্ক

সম্প্রতি প্রকাশিত দ্য বডি চলচ্চিত্রের ট্রেলারে দেখা গেছে ঋষি কাপুরকে। ক্যান্সারের চিকিৎসার পর বলিউডে এটাই ঋষির প্রথম চলচ্চিত্র

 

রহস্যজনকভাবে খুন হন ইমরান হাশমির স্ত্রী। তারপর আবার সে মরদেহ মর্গ থেকেও উধাও হয়ে যায়। স্ত্রী খুনের ঘটনায় সন্দেহের তীর যায় ইমরান হাশমির দিকে। রহস্যঘেরা ঘটনাটি তদন্ত শুরু করেন পুলিশ কর্মকর্তা ঋষি কাপুর। এমন রহস্যময় ক্রাইম থ্রিলারের গল্প নিয়ে চলচ্চিত্র দ্য বডি। সাসপেন্স থ্রিলারের পারফেক্ট মিশ্রণের ছবি আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে।

দীর্ঘদিন আমেরিকায় ক্যান্সারের চিকিৎসা করিয়ে মুম্বাই ফিরে আসার পর প্রথম পর্দায় দেখা দিতে চলেছেন ঋষি কাপুর। ট্রেলার দেখে বোঝা যাচ্ছে, ছবিটিতে অভিনয়ে ঋষি কঠোর পরিশ্রম করেছেন। মিনিট ১২ সেকেন্ডের ট্রেইলারে খুনের ঘটনায় অভিযুক্ত হলেও ইমরান হাশমি স্ত্রী মায়ার মৃত্যুতে হতবাক হয়ে যান। আবার তার বান্ধবী চরিত্রে অভিনয় করা বেদিকা কুমারের সঙ্গে ঘনিষ্ঠ সম্পর্ক দেখে স্ত্রী খুনে জড়িত থাকার অভিযোগ স্পষ্ট হয়ে ওঠে।

স্প্যানিশ রহস্য-থ্রিলার দ্য বডি ছবিটির একটি কোরিয়ান রিমেক রয়েছে। এবার এটাকে হিন্দি চলচ্চিত্র নির্মাতারা বলিউডে রিমেক করলেন। দক্ষিণী ছবির জনপ্রিয় অভিনেত্রী বেদিকা কুমার ছাড়াও ছবিতে দেখা যাবে শোভিতা ধুলিপালাকে। ট্রেলারে ইমরান হাশমির স্ত্রী চরিত্রে অভিনয় করা ধুলিপালাকে সবচেয়ে চিত্তাকর্ষক দেখা গেছে। প্রতিটি কাজ দিয়েই তার অভিনয়ের উন্নতি হচ্ছে বলে তিনি মনে করছেন। তবে তার কাজ কম-বেশি আগের ভূমিকার সঙ্গে মিল রয়েছে। সবমিলিয়ে ট্রেলারটির নায়ক, স্ক্রিপ্ট আপনাকে শীতল করে দেবে এবং আসন্ন ঘটনাটি কী হবে, তা জানতে অপেক্ষমাণ রাখবে।

ভায়াকম ১৮ স্টুডিও সুনির খিতারপালের সহযোগিতায় ছবিটি প্রযোজনা করেছে আজুর ইন্টারটেইনমেন্ট। ছবি দিয়ে প্রথম হিন্দি ছবি পরিচালনার জগতে পা রাখলেন মালায়লাম ছবির পরিচালক জিত্থু জোসেফ। টুইটারে ট্রেলার প্রকাশের খবর জানিয়ে ৪০ বছর বয়সী অভিনেতা হাশমি লিখেছেন, মৃত্যু সবসময় শেষ হয় না। ছবিটি আগামী ১৩ ডিসেম্বর মুক্তি পাবে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন