শুক্রবার | ডিসেম্বর ১৩, ২০১৯ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

‘ফ্রেন্ডস’ তারকারা আসছেন এইচবিওতে!

ফিচার ডেস্ক

এক সময়ের মেগা হিট সিরিয়ালফ্রেন্ডসপা রেখেছে ২৫ বছরে। রজতজয়ন্তী উপলক্ষে ফ্রেন্ডস তারকারা এখনো মেতে রয়েছেন উদযাপনেই। দুদিন আগে হলিউড রিপোর্টারকে দেয়া তথ্য অনুযায়ী, সিরিয়ালে ছয়জন মূল তারকাসহ ওয়ার্নার ব্রোসের এনবিসি কমেডি শোয়ের নির্মাতাদের একত্র হওয়ার পরিকল্পনা চলছে।

বিশেষ পুনর্মিলনী উপলক্ষে ফেন্ডসখ্যাত তারকারা পর্দায় উপস্থিত হবেন। ওয়ার্নার মিডিয়ার নতুন স্ট্রিমিং পরিষেবার অংশ হিসেবে এইচবিও ম্যাক্স অনুষ্ঠানটির সম্প্রচার করবে।

যদিও এইচবিও ম্যাক্সের কলাকুশলীদের জিজ্ঞাসা করা হলে বিষয়ে তারা কোনো মন্তব্য করেননি। এমনকি চুপ ছিলেন ফ্রেন্ডসের ছয় তারকার একজন জেনিফার অ্যানিস্টনও। তাদের এমন চুপ থাকা ইঙ্গিত করে যে চমকে দেয়ার মতো কিছু চলছে নিভৃতে। হয়তো বড় চমক নিয়েই উপস্থিত হতে যাচ্ছে ফ্রেন্ডস।

তবে কথা সত্যি, ২০০৪ সালের মে মাসে শেষ হওয়া হিট কমেডি সিরিজটি পুনরায় নতুন সিরিজ নিয়ে সম্প্রচারিত হবে না। অন্তত হলিউডের গণমাধ্যমগুলো সেটাই বলছে।

উল্লেখ্য, এইচবিও ম্যাক্স ২০২০ সালের এপ্রিলে প্রচার করতে যাওয়া স্ট্রিমিং পরিষেবার জন্য ফ্রেন্ডসের ১০টি সিজনের সব পর্ব সম্প্রচারের মালিকানা নিয়েছে। সিরিজটি নেটফ্লিক্সে বেশ জনপ্রিয়তার মাধ্যমে নবজীবন পায় যেন। সেখানে এটি ২০১৮ সালে দ্বিতীয় সর্বাধিক দেখা অনুষ্ঠান ছিল বলে জানা যায়।

জেনিফার অ্যানিস্টন অক্টোবরেফ্রেন্ডসঅভিনেতা ম্যাট লেব্ল্যাঙ্ক (জোয়ি), কোর্টনি কক্স (মনিকা), ম্যাথু পেরি (শ্যান্ডলার), লিসা কুড্রো (ফোবি) ডেভিড শুইমারের (রস) সঙ্গে একটি সেলফি পোস্ট করে ইনস্টাগ্রামে আপলোড করেছিলেন। তখন অনেকেই তার প্রতি প্রশ্ন ছুড়েছিলেন, তবে কি আবারো ফ্রেন্ডসের নতুন পর্ব আসতে যাচ্ছে? সেসব প্রশ্ন উপেক্ষা করে অ্যানিস্টন গত মাসে টকশো হোস্ট এলেন ডি জেনারেসকে বলেছিলেন, আমরা চাই আরো কিছু থাকুক, শেষ হয়েও শেষ না হওয়া কিছু। তবে আমরা জানি না, এটি কী। আমরা কিছু একটা করার চেষ্টা চালিয়ে যাচ্ছি।

এর পেছনের কারণ হিসেবে তিনি বলেন, আমরা একে-অন্যকে মিস করি এবং সবাই পৃথিবীর একটি অংশ হয়েই আছি।

 

সূত্র: রয়টার্স

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন