মুন্নু জুট স্টাফলার্সের ঋণমান ‘এ থ্রি’ ও ‘এসটি-থ্রি’

নিজস্ব প্রতিবেদক

মুন্নু জুট স্টাফলার্স লিমিটেডের ঋণমান দীর্ঘমেয়াদে থ্রি স্বল্পমেয়াদেএসটি-থ্রি ২০১৮ সালের ৩০ জুন সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রাসঙ্গিক অন্যান্য তথ্যের ভিত্তিতে প্রত্যয়ন করেছে ডব্লিউএএসও ক্রেডিট রেটিং কোম্পানি (বিডি) লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ২০ শতাংশ স্টক লভ্যাংশ দেয়ার সুপারিশ করেছে মুন্নু জুট স্টাফলার্স লিমিটেডের পরিচালনা পর্ষদ। সমাপ্ত হিসাব বছরে মুন্নু জুট স্টাফলার্সের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে টাকা ৭৪ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল টাকা ৯৪ পয়সা। ৩০ জুন ২০১৯ তারিখে কোম্পানির শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৪ টাকা ৫৯ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১১ টাকা ৮৪ পয়সা।

আগামী ডিসেম্বর রাজধানীর ধামরাইয়ের ইসলামপুরে অবস্থিত কোম্পানির নিবন্ধিত কার্যালয়ে বার্ষিক সাধারণ সভা (এজিএম) অনুষ্ঠিত হবে। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ১৪ নভেম্বর।

৩০ জুন সমাপ্ত ২০১৮ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ৩৫০ শতাংশ স্টক লভ্যাংশ দিয়েছে মুন্নু জুট স্টাফলার্স। এক বছরে কোম্পানির ইপিএস হয়েছে টাকা ৭৪ পয়সা এবং এনএভিপিএস দাঁড়িয়েছে ৫৩ টাকা ৩০ পয়সা।

এর আগে ২০১৭ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করে ১৫ শতাংশ স্টক লভ্যাংশ দেয় মুন্নু জুট স্টাফলার্স।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন