শুক্রবার | ডিসেম্বর ১৩, ২০১৯ | ২৯ অগ্রহায়ণ ১৪২৬

শিল্প বাণিজ্য

নিজ উপজেলায় সংবর্ধিত হলেন সোনালী ব্যাংকের এমডি ও সিইও

উত্তরের সীমান্তবর্তী লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার সন্তান মো. আতাউর রহমান প্রধান সোনালী ব্যাংক লিমিটেডের এমডি সিইও নিযুক্ত হওয়ায় পাটগ্রাম উপজেলাবাসীর পক্ষ থেকে তাকে সম্প্রতি সংবর্ধনা দেয়া হয়েছে।

উপজেলার বুড়িমারী হাসর উদ্দিন উচ্চবিদ্যালয় মাঠে তার সংবর্ধনা অনুষ্ঠিত হয়। তিনি স্কুলের একজন মেধাবী ছাত্র ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন প্রাথমিক গণশিক্ষা মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী বাংলাদেশ আওয়ামী লীগ লালমনিরহাট জেলা শাখার সভাপতি মো. মোতাহার হোসেন। বিশেষ অতিথি ছিলেন রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ বিপিএম পাটগ্রাম উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রুহুল আমিন বাবুল। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বুড়িমারী হাসর উদ্দিন উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মো. তাহাজুল ইসলাম মিঠু।

লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা গ্রামের মরহুম আফতাব উদ্দিনের ছেলে মো. আতাউর রহমান প্রধান। চাকরি জীবনে তিনি সোনালী ব্যাংকের ম্যানেজার পদে লালমনিরহাট, রংপুর, হারাগাছ এলাকায় কর্মরত ছিলেন। রূপালী ব্যাংকের এমডি সিইও হিসেবে তিন বছরের কর্মদিবস শেষ করে তিনি সোনালী ব্যাংকে যোগ দেন। এর আগে তিনি প্রবাসী কল্যাণ ব্যাংকে এমডি হিসেবে দায়িত্ব পালন করেন। এছাড়া মো. আতাউর রহমান ঢাকা বিশ্ববিদ্যালয়ের একজন সিনেট সদস্য।  —বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন