সাত বছর পর ফুয়াদের নতুন অ্যালবাম আসছে

ফিচার প্রতিবেদক

গেল মাসের শেষের দিকের কথা। সংগীত পরিচালক ফুয়াদ আল মুক্তাদিরফুয়াদ লাইভ ইন ঢাকানামে কনসার্ট দিয়ে যেন দীর্ঘদিন পর মঞ্চে ফিরলেন। বিভিন্ন শিল্পীর গানের সংগীতায়োজন করলেও কোনো কনসার্ট করেননি দীর্ঘ সময় সংগীতের তারকা। ফলে সে কনসার্টটি ফুয়াদভক্তদের জন্য বিশেষ কিছুই ছিল। বলাই বাহুল্য, মঞ্চ মাতিয়েছিলেনও তিনি ঠিক আগের মতোই। যুক্তরাষ্ট্র প্রবাসী সংগীতশিল্পী সে কনসার্ট দিয়ে ভক্তদের কিছুটা হলেও চাওয়া পূরণ করেছেন। যদিও প্রিয় শিল্পী যাতে নিয়মিত গান করেন এবং নিয়ম করেই যেন তার অ্যালবাম প্রকাশিত হয়, সে চাওয়া কমবেশি সব বাংলাদেশী ভক্তের। হতে পারে সে চাওয়ার কথা ভেবেই টিএম রেকর্ডসের ব্যানারে দীর্ঘদিন পর নতুন অ্যালবাম নিয়ে আসছেন ফুয়াদ আল মুক্তাদির।

ফুয়াদের শেষ অ্যালবাম বাজারে আসে ২০১২ সালে।হিট ফ্যাক্টরিশিরোনামের অ্যালবামটি প্রকাশের পর বেশ সাড়াও ফেলেছিল। সে অ্যালবামেরই গান একটাই আমার তুমি, সুন্দরী ফুরি যেন ভক্তের মুখে মুখেই ছিল সে সময়। হিট ফ্যাক্টরি অ্যালবামের দুটো গান ফুয়াদের গাওয়া হলেও বাকিগুলোর তার কম্পোজে কণ্ঠ দিয়েছেন ভিন্ন ভিন্ন শিল্পী। এরপর দীর্ঘ সময় ছিল না ফুয়াদের নতুন অ্যালবাম আসার খবর। যদিও বিভিন্ন সময় সিঙ্গেল ট্র্যাক জিঙ্গেলের কাজ করেছেন, তবে গুচ্ছগানের আয়োজন করা হয়নি। ভক্তের ভালোবাসার কথা ভেবেই প্রায় সাত বছর পর এবার অ্যালবাম প্রকাশ করতে যাচ্ছেন তিনি। এতে শ্রোতা বিনোদনের পাশাপাশি নারী শক্তিকেও সবার সামনে তুলে ধরতে চান তিনি। এজন্য তিনি নির্বাচন করেছেন ছয় তরুণী শিল্পীকে।

নতুন অ্যালবাম আসছে ফুয়াদেরএটিই যথেষ্ট চমকিত করতে পারে ফুয়াদভক্তদের। সেসঙ্গে আরো একটি বিষয় সবাইকে চমকে দিতে সক্ষম। সেটি হচ্ছেনারী শক্তিকে বিষয়বস্তু ধরে অ্যালবামটিতে গাইবেন ছয় নবীন নারী শিল্পী। নারী শিল্পীরা হলেন আনিকা, তাশফি, ফাইরুজ নাফিজা, জেফার, আশরিন প্রাগাতা। সম্প্রতি টিএম রেকর্ডসের কার্যালয়ে উপস্থিত হয়ে অ্যালবামটি নিয়ে নিজেদের ভালো লাগার কথা প্রকাশ করেন ছয় শিল্পী।

");

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন