মঙ্গলবার | ডিসেম্বর ১০, ২০১৯ | ২৬ অগ্রহায়ণ ১৪২৬

টকিজ

আটকে আছে ‘দোস্তানা টু’র শুটিং

ফিচার ডেস্ক

দিল্লির বায়ুদূষণের কারণে বন্ধ রাখা হয়েছে দোস্তানা টু ছবির শুটিং। বেশ কিছুদিন আগে ভারতের চণ্ডীগড়ে ছবির কাজ শুরু হয়। সেখানকার কাজ শেষ হয়ে গেলে শুরু হয় দিল্লিতে। কিন্তু কাজ শুরু হতে না হতেই তীব্র দূষণের কারণে তা বন্ধ করে দেয়া হয়। বর্তমানে ছবিটির কাজ বন্ধ রয়েছে। ছবির প্রধান চরিত্রে রয়েছেন জাহ্নবী কাপুর কার্তিক আরিয়ান। ছবিতে জাহ্নবী কার্তিক ছাড়াও প্রধান ভূমিকায় টিভি অভিনেতা লক্ষ্য লালওয়ানিকে দেখা যাবে।

ভারতীয় গণমাধ্যম সূত্রে জানা গেছে, রাজধানীতে তীব্র বায়ুদূষণের কারণে কলাকুশলীরা ভালোভাবে নিঃশ্বাস নিতে পারছিলেন না। এছাড়া দূষণের জেরে ক্যামেরায় কোনো কিছু ফোকাস হচ্ছিল না। খুব বাজে পরিস্থিতি তৈরি হয়েছিল। এসব কারণে পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সেখানে ছবির কাজ বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছেন কলাকুশলীরা।

এদিকে বায়ুদূষণের মাঝেই রাজধানীতে রাজকুমার রাওয়ের সঙ্গে দ্য হোয়াইট টাইগার ছবির কাজ করছেন প্রিয়াংকা চোপড়া। গত সপ্তাহে পরিস্থিতি নিয়ে ইনস্টাগ্রামে প্রিয়াংকা তার উদ্বেগের কথা জানিয়েছিলেন। মাস্ক পরিহিত নিজের একটি ছবি শেয়ার করে তাতে লিখেছিলেন, ‘ অবস্থায় এখানে শুটিং করা খুব কঠিন হয়ে পড়েছে। এমনকি পরিস্থিতিতে এখানে থাকার কথা আমি কল্পনাও করতে পারছি না। বায়ুবিশোধক মাস্কের প্রতি আমরা কৃতজ্ঞ। অসহায় মানুষের জন্য প্রার্থনা করুন এবং সবাই নিরাপদে থাকুন।

আবারো দোস্তানা টু প্রসঙ্গে ফিরে আসি। চণ্ডীগড়ে ছবির কাজ শুরুর আগে জাহ্নবী কাপুর অমৃতসরের সোনার মন্দির দেখতে গিয়েছিলেন। সময় ছবির পরিচালক কলিন ডিকুনহার সঙ্গে তোলা কিছু ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করেন অভিনেত্রী। মন্দির প্রদর্শনের সময় তারা সেখানকার সুস্বাদু জনপ্রিয় লাচ্ছিও খেয়েছিলেন।

অন্যদিকে কার্তিক আরিয়ান ক্লিপবোর্ড হাতে নিজের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করে লিখেছিলেন, ‘দোস্তানা ছবির শুটিং শুরু।কার্তিক আরো একটি ছবি শেয়ার করেছিলেন। ছবির শুটিং শুরুর আগে ছবির পরিচালক করণ জোহরের কাছ থেকে তিনি আশীর্বাদ নিচ্ছেন, রকম একটি দৃশ্য তাতে দেখা যায়। ছবির নিচে লিখেছিলেন, এটি হলো ধর্মা রেওয়াজ, তাই ধর্মা হাউজের কোনো ছবিতে কাজ শুরুর আগে সবারই এটা অনুসরণ করা উচিত।

 

সূত্র: ইন্ডিয়া টুডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন