যবিপ্রবি কর্মকর্তা সমিতির নির্বাচন

সভাপতি হেলাল সম্পাদক কামরুল

বণিক বার্তা প্রতিনিধি যশোর

 যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি) কর্মকর্তা সমিতির নির্বাচনে সভাপতি পদে প্রধান প্রকৌশলী মো. হেলাল উদ্দিন পাটোয়ারী ও সাধারণ সম্পাদক পদে সেকশন অফিসার এটিএম কামরুল হাসান বিজয়ী হয়েছেন। গতকাল এ নির্বাচনের ভোটগ্রহণ হয়। নির্বাচিতরা আগামী দুই বছর সমিতি পরিচালনার দায়িত্ব পালন করবেন।

জানা গেছে, গতকাল সকাল সাড়ে ৯টা থেকে বেলা দেড়টা পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের প্রশাসনিক ভবনের সম্মেলন কক্ষে সমিতির নির্বাচনের ভোটগ্রহণ হয়। ৮৭ জন ভোটারের মধ্যে ৮৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। নির্বাচনে প্রধান  নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেন যবিপ্রবির পরিচালক (হিসাব) মো. জাকির হোসেন।

ঘোষিত ফলাফলে দেখা যায়, সভাপতি পদে প্রধান প্রকৌশলী মো. হেলাল উদ্দিন পাটোয়ারী, সহসভাপতি পদে উপপরীক্ষা নিয়ন্ত্রক মো. নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক পদে এটিএম কামরুল হাসান, সহসাধারণ সম্পাদক পদে মো. শাহেদ রেজা, সাংগঠনিক সম্পাদক পদে মো. শরিফুল ইসলাম, ক্রীড়া, সাংস্কৃতিক ও সমাজকল্যাণ সম্পাদক পদে মো. আব্দুর রাজ্জাক, দপ্তর ও প্রচার সম্পাদক পদে মো. কাজী শাহিনুর রহমান এবং অর্থ সম্পাদক পদে পার্থ সারথী দাস বিজয়ী হন। এছাড়া নির্বাহী কমিটির সদস্য পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় প্রধান চিকিৎসা কর্মকর্তা ডা. দীপক কুমার মণ্ডল, উপরেজিস্ট্রার মোহাম্মাদ এমদাদুল হক ও নির্বাহী প্রকৌশলী মো. নাজমুস সাকিব নির্বাচিত হন।

ফলাফল ঘোষণা শেষে বিজয়ীদের শুভেচ্ছা জানান যবিপ্রবির উপাচার্য অধ্যাপক ড. মো. আনোয়ার হোসেন। এ সময় তিনি বলেন, এ বিশ্ববিদ্যালয়ের ওপর দিয়ে অনেক ঝড়-ঝঞ্ঝা এসেছে। আমরা তা পাশাপাশি থেকে ঐক্যবদ্ধভাবে মোকাবেলা করেছি। বিশ্ববিদ্যালয়ের অগ্রযাত্রায় আগামীতেও আপনাদের সহযোগিতা পাব।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন