সিদ্ধিরগঞ্জে ভুয়া ম্যাজিস্ট্রেট গ্রেফতার

বণিক বার্তা প্রতিনিধি নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় ঝন্টু মিয়া (৪০) নামে এক ভুয়া ম্যাজিস্ট্রেটকে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল দুপুর সাড়ে ১২টায় আদমজীনগর কদমতলী কলেজগেট এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ঝন্টু মিয়া মুন্সীগঞ্জ জেলার সিরাজদিখান থানার গোবরদি গ্রামের মৃত দবির মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে সিদ্ধিরগঞ্জের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, ঝন্টু মিয়া বিভিন্ন সময় নিজেকে ভ্রাম্যমাণ আদালতের ম্যাজিস্ট্রেট পরিচয় দিয়ে বিভিন্ন প্রতিষ্ঠানে গিয়ে ভুয়া কার্ড দেখিয়ে অর্থ আদায় করে আসছিলেন। 

পুলিশ এলাকাবাসীর অভিযোগ, ঝন্টু মিয়া নভেম্বর সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকার ব্যবসায়ী মো. খাইরুল ইসলামের মিষ্টির দোকানে গিয়ে ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে ১০ হাজার টাকা হাতিয়ে নেন। এরপর গতকাল দুপুরে ওই ব্যক্তি খাইরুল ইসলামের পাশের আরেকটি দোকানে এসে উপস্থিত হন। সেখানেও তিনি ভ্রাম্যমাণ আদালতের ভয় দেখিয়ে খাইরুল ইসলামের শ্বশুরের কাছে টাকা দাবি করেন। বিষয়টি জানতে পেরে খাইরুল ইসলাম ওই দোকানে ছুটে যান। সময় ঝন্টু তড়িঘড়ি করে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। বিষয়টি সন্দেহজনক মনে হওয়ায় পুলিশকে খবর দেয়া হয়। এরপর পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে আসে। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঝন্টু মিয়া ম্যাজিস্ট্রেট হিসেবে নিজের ভুয়া পরিচয় দেয়ার বিষয়টি স্বীকার করেছেন।

বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি বলেন, ম্যাজিস্ট্রেট সেজে অর্থ আদায়ের অভিযোগে ঝন্টু মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বিষয়ে মামলা নেয়া হয়েছে। আসামিকে রোববার (আজ) আদালতে পাঠানো হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন