রবিবার | জুলাই ১২, ২০২০ | ২৭ আষাঢ় ১৪২৭

সংকেত

গেল সপ্তাহে প্রকাশিত

ঘোষিত লভ্যাংশ আর্থিক ফলাফল

এটলাস বাংলাদেশ লিমিটেড

 

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে এটলাস বাংলাদেশের পরিচালনা পর্ষদ। আলোচ্য সময়ে কোম্পানিটির শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৯৯ পয়সা, আগের হিসাব বছরে যা ছিল টাকা ১১ পয়সা। ৩০ জুন শেয়ারপ্রতি নিট সম্পদমূল্য (এনএভিপিএস) দাঁড়িয়েছে ১৩৩ টাকা, আগের হিসাব বছর শেষে যা ছিল ১৪৮ টাকা।

সমাপ্ত হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন, ঘোষিত লভ্যাংশসহ অন্যান্য এজেন্ডা পর্যালোচনার জন্য আগামী ২১ ডিসেম্বর বেলা আড়াইটায় গাজীপুরের টঙ্গী শিল্পাঞ্চলে অবস্থিত কোম্পানির কারখানা প্রাঙ্গণে বার্ষিক সাধারণ সভা (এজিএম) আহ্বান করা হয়েছে। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ করা হয়েছে ২৪ নভেম্বর।

এদিকে চলতি হিসাব বছরের প্রথম প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) এটলাস বাংলাদেশের শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৩৮ পয়সা, আগের হিসাব বছরের প্রথম প্রান্তিকে যা ছিল ১৮ পয়সা। ৩০ সেপ্টেম্বর কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ১৩৩ টাকা।

 

মতিন স্পিনিং মিলস লিমিটেড

 

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে মতিন স্পিনিংয়ের পরিচালনা পর্ষদ। আগামী ১২ ডিসেম্বর বেলা ১১টায় গাজীপুরে অবস্থিত কোম্পানির নিজস্ব কারখানায় এজিএম আহ্বান করা হয়েছে। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ হয়েছে ২৪ নভেম্বর।

সমাপ্ত হিসাব বছরে মতিন স্পিনিংয়ের শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে ৯৭ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল টাকা ১০ পয়সা। ৩০ জুন কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ৪২ টাকা ৯০ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৪৩ টাকা ৬৩ পয়সা।

 

সুহূদ ইন্ডাস্ট্রিজ লিমিটেড

 

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে সুহূদ ইন্ডাস্ট্রিজের পরিচালনা পর্ষদ। আগামী ৩০ ডিসেম্বর বেলা ১১টায় গাজীপুরে অবস্থিত মেঘের ছায়া কনভেনশন সেন্টারে কোম্পানির এজিএম আহ্বান করা হয়েছে। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ হয়েছে ২৪ নভেম্বর।

সমাপ্ত হিসাব বছরে সুহূদ ইন্ডাস্ট্রিজের ইপিএস হয়েছে টাকা ৩৮ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ৩৭ পয়সা। ৩০ জুন কোম্পানিটির এনএভিপিএস দাঁড়িয়েছে ১২ টাকা ২১ পয়সা, যা আগের বছরের একই সময়ে ছিল ১০ টাকা ৮৪ পয়সা।

 

এস আলম কোল্ড রোলড স্টিলস লিমিটেড

 

৩০ জুন সমাপ্ত ২০১৯ হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডারদের ১০ শতাংশ নগদ লভ্যাংশ প্রদানের সুপারিশ করেছে এস আলম কোল্ড রোলড স্টিলসের পরিচালনা পর্ষদ। আগামী বছরের জানুয়ারি সকাল সাড়ে ১০টায় চট্টগ্রাম ক্লাবে এজিএম আহ্বান করা হয়েছে। -সংক্রান্ত রেকর্ড ডেট নির্ধারণ হয়েছে ২৭ নভেম্বর।

সমাপ্ত হিসাব বছরে কোম্পানিটির সম্মিলিত ইপিএস হয়েছে টাকা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন