শনিবার| ফেব্রুয়ারি ২২, ২০২০| ৯ফাল্গুন১৪২৬

প্রথম পাতা

তিন জেলায় সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যু

বণিক বার্তা ডেস্ক

সারা দেশে গতকাল সড়ক দুর্ঘটনায় ১০ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এর মধ্যে শুধু পঞ্চগড়ে সংঘটিত এক সড়ক দুর্ঘটনায়ই প্রাণ হারিয়েছেন সাতজন। এছাড়া রাজধানীর কেরানীগঞ্জে দুজন গাইবান্ধায় একজনের মৃত্যুর খবর পাওয়া গেছে। প্রতিনিধিদের পাঠানো খবর

পঞ্চগড়: পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার মাগুরমারী চৌরাস্তা এলাকায় গতকাল দুপুরে যাত্রীবাহী বাস ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে সাতজনের মৃত্যু হয়েছে। নিহতরা সবাই অটোরিকশার যাত্রী।

পুলিশ প্রত্যক্ষদর্শীরা জানান, পঞ্চগড় থেকে কাজী পরিবহন নামে যাত্রীবাহী একটি বাস তেঁতুলিয়া যাচ্ছিল। তেঁতুলিয়ার মাগুরমারী এলাকায় ব্যাটারিচালিত একটি অটোরিকশা দ্রুতগতির বাসটির নিচে চাপা পড়ে। সময় অটোরিকশার পাঁচ যাত্রী ঘটনাস্থলেই মারা যান। গুরুতর আহত অবস্থায় দুজনকে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নেয়ার সময় একজনের মৃত্যু হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরো একজন মারা যান।

নিহতরা হলেন তেঁতুলিয়ার শালাবাহান ইউনিয়নের মাঝিপাড়া এলাকার লাবু ইসলাম (২৭), তার নববিবাহিত স্ত্রী মুক্তি বেগম (১৯), সদর উপজেলার সুরিভিটা এলাকার আকবর আলী (৭০), তার স্ত্রী নুরিমা বেগম (৫৭), সাতমেরা ইউনিয়নের চেকরমারী এলাকার বাসিন্দা ইজিবাইক চালক রফিকুল ইসলাম (৪০), রায়পাড়া এলাকার মাগুদ (৪৩) সাহেবজোত এলাকার আকবর আলীর স্ত্রী নার্গিস (৪২)

দুর্ঘটনার পর স্থানীয় বিক্ষুব্ধ জনতা ঘাতক বাসে ভাংচুর চালায়। পরে প্রশাসন ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

দুর্ঘটনায় সাতজনের মৃত্যুর কথা নিশ্চিত করেছেন পঞ্চগড় ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নিরঞ্জন সরকার।

পঞ্চগড়ের পুলিশ সুপার ইউসুফ আলী জানিয়েছেন, দ্রুততম সময়ের নিহতদের পরিবারের কাছে মরদেহ হস্তান্তর দুর্ঘটনা মামলা দায়েরের প্রস্তুতি নেয়া হচ্ছে।

ঢাকা: রাজধানীর কেরানীগঞ্জের রুহিতপুর এলাকায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আসাদুল হক ইপু (৪০) তার শিশুসন্তান সোহান () নিহত হয়েছেন। আসাদুলের স্ত্রী রেশমা আক্তার ঘটনায় আহত হয়েছেন। গতকাল বেলা ২টা নাগাদ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, নিহত আসাদুল সায়েদাবাদ করাতিটোলার বাসিন্দা। তিনি একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলেন। স্ত্রী সন্তানকে নিয়ে মোটরসাইকেল চালিয়ে কেরানীগঞ্জের বাগমারা এলাকার দিকে যাচ্ছিলেন তিনি। রোহিতপুর কুড়াহাটি এলাকায় পৌঁছলে একটি ট্রাক মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। সময় তিনজনই রাস্তায় ছিটকে পড়লে আসাদুল তার শিশুসন্তান সোহান মাথায় গুরুতর আঘাত পান। আসাদুলের স্ত্রী রেশমাও সময় বেশ আহত হন। পরে তিনজনকেই উদ্ধার করে ঢাকা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন