বেনাপোলে ২ দিনব্যাপী ভ্যাট মেলা শুরু

বণিক বার্তা প্রতিনিধি যশোর

বেনাপোলে শুরু হয়েছে দুই দিনব্যাপী ভ্যাট মেলা। গতকাল বিকালে জাতীয় রাজস্ব বোর্ডের (এনবিআর) সদস্য (মুসক বাস্তবায়ন ও আইটি) মো. জামাল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ ভ্যাট মেলার উদ্বোধন করেন।

যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেট এবং বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্টস অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে অ্যাসোসিয়েশন মিলনায়তনে শুরু হয়েছে ভ্যাট মেলা। বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মফিজুর রহমান সজনের সভাপতিত্বে মেলায় বিশেষ অতিথি ছিলেন বেনাপোল কাস্টমস কমিশনার মোহাম্মদ বেলাল হুসাইন চৌধুরী, প্রকল্প পরিচালক, ভ্যাট অনলাইন প্রকল্পের কমিশনার সৈয়দ মুশফিকুর রহমান এবং যশোর কাস্টমস এক্সসাইজ ও ভ্যাট কমিশনারেটর কমিশনার মো. জাকির হোসেন।

করদাতারা যাতে সহজে অনলাইন নিবন্ধন ও আইনের অধীনে মৌলিক করণীয় সম্পর্কে জানতে পারেন, সে বিষয়ে গুরুত্বারোপ করে বক্তব্য রাখেন বেনাপোল সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের জ্যেষ্ঠ সহসভাপতি আলহাজ নুরুজ্জামান, সিঅ্যান্ডএফ এজেন্ট ফেডারেশনের সাবেক সভাপতি শামসুর রহমান, কাস্টমের উপকমিশনার আব্দুল আলীম ও সাধারণ সম্পাদক এমদাদুল হক লতা।

মেলায় মোট ১০টি স্টল রাখা হয়েছে। ভ্যাট নিবন্ধনের জন্য আমদানি ও রফতানিকারক সমিতি, সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশন এবং ট্রান্সপোর্ট এজেন্টস অ্যাসোসিয়েশনের সদস্যরা স্টলগুলোয় ভিড় করছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন