আসছে ফরেস্ট গাম্পের হিন্দি রিমেক

ফিচার ডেস্ক

আমির খান অবশেষে তার নতুন ছবি লাল সিং চাড্ডার শুটিং শুরু করেছেন। ছবিটি টম হ্যাঙ্কস অভিনীত ফরেস্ট গাম্প-এর অফিশিয়াল হিন্দি রিমেক। এটি পরিচালনা করছেন সিক্রেট সুপার স্টার খ্যাত পরিচালক অদ্বৈত চন্দন এবং লিখেছেন অতুল কুলকার্নি। ছবির প্রধান নারী চরিত্রে থাকবেন কারিনা কাপুর খান। বছরের শুরুর দিকে আমির খান তার জন্মদিনে ছবি সম্পর্কে এবং অক্টোবরে এর কাজ শুরু হবে বলে ঘোষণা দিয়েছিলেন।

সংবাদপত্রের আর্কাইভ থেকে ছবি সম্পর্কিত ২০ বছর আগের একটি খবর খুঁজে পাওয়া গেছে। সেখানেকুন্দন শাহ শাহরুখকে নির্বাচন করেছেন রকম একটি তথ্য পাওয়া যায়। ফরেস্ট গাম্প-এর হিন্দি রিমেকে নায়কের ভূমিকায় অনিল কাপুরের পরিবর্তে শাহরুখ খানকে নেয়া হবে বলেও সে সময় খবর বেরিয়েছিল।

এর আগে ১৯৯৮ সালে রেডিফ কুন্দনকে ছবি প্রসঙ্গে জিজ্ঞেস করলে অনিল ছবিটি ছেড়ে দিচ্ছেন বলে জানিয়েছিলেন। বিষয়ে প্রয়াত চলচ্চিত্র নির্মাতা বলেছিলেন, ‘ ধরনের ছবির জন্য প্রয়োজনীয় আত্মোৎসর্গের বিষয়টি অনিল কাপুর উপলব্ধি করতে পেরেছিলেন।

কুন্দন শাহ আরো বলেছিলেন, দেখুন, ‘তারকারা একটি চলচ্চিত্রের গুরুত্বপূর্ণ অংশ। অর্থ সুখ্যাতির দিক থেকে তারা গুরুত্বপূর্ণ। কোনো পরিচালক ছবির তারকা না হওয়া পর্যন্ত এর কোনো পরিবর্তন ঘটে না। যদি কোনো তারকা ছবির জন্য দায়িত্বশীল না হয়, আমরা তখন সেখান থেকে সরে আসি। অবস্থার পরিবর্তন হলে আবার কাজ শুরু করব।

এর আগে ছবির প্রস্তুতি নিয়ে আমির জানিয়েছিলেন, তাকে তার চরিত্রে অভিনয়ের জন্য ২০ কেজি ওজন কমাতে হবে এবং এজন্য একটা নির্দিষ্ট খাদ্যতালিকা রয়েছে।

 

সূত্র: ডিএনএ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন