বিশ্বের সবচেয়ে দামি বেল্ট!

ফিচার ডেস্ক

মানুষ পোশাক পরিধানের পাশাপাশি নিজেকে আরো বেশি সুন্দর করে তুলতে নানা কিছু ব্যবহার করে। এর মধ্যে বেল্ট একটি অপরিহার্য অনুষঙ্গ হিসেবে ব্যবহূত হয়। ফ্যাশনসচেতন পুরুষমাত্রই নানা রঙের বেল্টের প্রতি আকর্ষণ অনুভব করেন। তরুণ অফিশিয়ালদের জন্য এটি যেন না হলেই নয়। বর্তমান হাল ফ্যাশনে ছেলেদের পাশাপাশি মেয়েরাও বাহারি নকশা শৈলীর বেল্ট ব্যবহার করছেন। নিত্যদিনের পণ্যটি আমাদের জীবনে যেমন বড় একটি জায়গা দখল করে নিয়েছে, তেমনি সেটি কারো কারো ক্ষেত্রে বিলাসিতা হয়ে দাঁড়িয়েছে।

কিন্তু একটি বেল্টের পেছনে আপনি কত টাকা পর্যন্ত ব্যয় করতে ইচ্ছুক হবেন, সেটিই ভাবার বিষয়। এমনই একটি বিলাসবহুল বেল্ট নিয়ে এসেছে হাউজ অব বর্গজি। স্বর্ণ প্লাটিনামের তৈরি বিলাসবহুল বেল্টটি সূক্ষ্মভাবে হীরা দ্বারা সজ্জিত। ক্রিস্টোফার শেলিস নামে বিখ্যাত নকশাকারের তৈরি বেল্টটি অবশ্যই এক প্রজন্ম থেকে আরেক প্রজন্ম চলে যাবে। ১৮ ক্যারেটের স্বর্ণ, শক্ত প্লাটিনাম ৬০টি ডায়মন্ডের তৈরি বেল্টটিই বর্তমান বিশ্বের সবচেয়ে দামি বেল্টের স্থান দখল করে নিয়েছে।

নারী-পুরুষ উভয়েই ব্যবহার উপযোগী ৩০ মিলিমিটার পুরু বেল্টটির ওজন ৩০০ গ্রাম। বিলাসবহুল বেল্টটির দাম ধরা হয়েছে ৭৭ হাজার ৫০০ ডলার। নকশাকারক মনে করেন, বেল্টটি অবশ্যই বিশেষ এবং দশমিক ক্যারেটের হীরা থাকায় এটি কেনা অর্থের অপচয় ভাবার কোনো কারণ নেই।

 

সূত্র: লাক্সারি লঞ্চেচ

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন