বুধবার | নভেম্বর ২০, ২০১৯ | ৬ অগ্রহায়ণ ১৪২৬

টেলিকম ও প্রযুক্তি

এসএসডি টেক-ওকে ওয়ালেটের সমঝোতা চুক্তি

নিজস্ব প্রতিবেদক

প্রথাগত অ্যাকাউন্টধারীদের ওকে ওয়ালেট ডিজিটাল প্লাটফর্মের মাধ্যমে ডিজিটাল ওয়ালেট হোল্ডারে রূপান্তরে এসএসডি টেক এবং ওয়ান ব্যাংক লিমিটেডের লেনদেন সেবা ওকে ওয়ালেটের মধ্যে একটি সমঝোতা চুক্তি সই হয়েছে। চুক্তির আওতায় এসএসডি টেকের উদ্ভাবনী ভিজ্যুয়াল আইভিআর সমাধান গ্রহণ করবে ওয়ান ব্যাংক।

ওয়ান ব্যাংকের ইভিপি এবং হেড অব এমএফএস এজেন্ট ব্যাংকিং গাজী ইয়ার মোহাম্মদ বলেন, ‘ওকে ওয়ালেটের মাধ্যমে আমরা গ্রাহকের মানসম্পন্ন সেবাদানের নিরলস চেষ্টা চালিয়ে যাচ্ছি। এসএসডি টেকের প্রযুক্তিগত সমাধানের মাধ্যমে আরো বেশি মানুষের কাছে পৌঁছতে পারব বলে আমরা আশা করি। আমাদের বিশ্বাস, ব্যাংকিং খাতের ডিজিটাইজেশনের ক্ষেত্রে এবং ডিজিটাল বাংলাদেশের স্বপ্ন বাস্তবায়নে এসএসডি টেক ওকে ওয়ালেটের চুক্তি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

নিয়ে এসএসডি টেকের ডিজিটাল সার্ভিস অপারেশনের প্রধান সৈয়দ কামরুল আরেফিন জিহাদ বলেন, ‘সামগ্রিকভাবে যোগাযোগের ক্ষেত্রে ভয়েস আবারো ফিরে আসছে। আমরা এখানে একটি ভিজ্যুয়াল লেয়ার যুক্ত করেছি এবং এটিকে সত্যিকার অর্থেই ভিজ্যুয়াল আইভিআর সিস্টেম হিসেবে তৈরি করেছি, যা ওকে ওয়ালেট ব্যবহারকারীকে নতুন অভিজ্ঞতা দেবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন