কোল্ডপ্লে আসছে ‘এভরি ডে লাইফ’ নিয়ে

ফিচার ডেস্ক

২২ নভেম্বর কোল্ডপ্লের দ্বৈত অ্যালবাম এভরি ডে লাইফ বের হবে। কিন্তু তার আগেই তারা অ্যালবাম থেকে দুটি গান পরিবেশন করেন। শনিবার রাতে স্টুডিও এইটএইচ- একটি লাইভ কনসার্টের আয়োজন করা হয়

আয়োজনের শুরুতেই সেট তৈরির জন্য ক্রিস মার্টিন পর্দার পেছন থেকে অ্যালবামেরঅরফানগানটি করেন। বিষয়টা অনেকটা ট্রাক মিউজিক ভিডিওর মতো ছিল। তারপর তিনি ধীরে ধীরে অডিয়েন্সের দিকে এগিয়ে আসেন এবং একটি চেয়ারে বসেন। সময় ব্যান্ডের নৃত্যশিল্পীরা গানের তালে তালে চেয়ার ছেড়ে উঠে পড়ছিলেন। ব্যান্ডটি আবার মঞ্চে ফিরে আসে এবং তাদের নতুন অ্যালবামএভরি ডে লাইফ’-এর কথা প্রকাশ করে। সময় মার্টিনের পিয়ানোর সুরে মঞ্চের চারপাশে একটা আবহের পরিবেশ সৃষ্টি হয়।

শুক্রবার কোল্ডপ্লে এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানান, জর্ডানের আম্মানে তাদের আসন্ন নম্বর স্টুডিও অ্যালবাম এভরি ডে লাইফ থেকে গান পরিবেশন করা হবে। নভেম্বরের ২১ ২২ দুই দিনব্যাপী তাদের লাইভ কনসার্ট চলবে। সরাসরি এটা ইউটিউবে সম্প্রচার হবে। মধ্যপ্রাচ্যে ঘটে চলা রক্তপাতের ঘটনা থেকে অনুপ্রাণিত হয়ে তারা মূলত সিদ্ধান্ত নেন। জর্ডানে এই প্রথম তারা গান পরিবেশন করতে যাচ্ছে।

যখন আমরা প্রথম অ্যালবামের কাজ শুরু করি, তখন থেকে গানগুলো সম্প্রচার করা আমাদের স্বপ্ন ছিল। এটা অনেকটা স্বপ্নের মতো অসম্ভব এবং কিছুটা ভয়ের। ইউটিউব হলো সম্প্রচারের সবচেয়ে ভালো জায়গা এক বিবৃতিতে দলের সদস্যরা এসব কথা বলেন।

 

সূত্র: রোলিং স্টোন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন