চট্টগ্রামে শেষ হলো পিটুপি ডিজাইন বিল্ড অ্যান্ড ম্যাটেরিয়াল এক্সপো

চট্টগ্রামের জিইসি কনভেনশন সেন্টারে ক্রেতা-দর্শনার্থীদের সফল অংশগ্রহণের মধ্য দিয়ে গতকাল শেষ হয়েছে চট্টগ্রামে ক্যান্টন ফেয়ার খ্যাত পিটুপি ডিজাইন বিল্ড অ্যান্ড ম্যাটেরিয়াল এক্সপো। গত বৃহস্পতিবার থেকে শুরু হওয়া এক্সপোটি চট্টগ্রাম নগরবাসীর ব্যাপক আগ্রহ ও অনুরোধের পরিপ্রেক্ষিতে একদিন বাড়িয়ে চারদিন করা হয়। বর্ধিত সময় অনুযায়ী মেলার সময় ছিল গতকাল রাত ১১টা পর্যন্ত। পিটুপি বিল্ড এক্সপো এবং হোম ফেস্টে বিপুল পরিমাণ ক্রেতা ও দর্শনার্থী উপস্থিত ছিলেন।

এক্সপোতে একই ছাদের নিচে বিল্ডিংয়ের ডিজাইনসহ নির্মাণের সব ধরনের ম্যাটেরিয়াল ও বিল্ডিং সাজিয়ে তোলার সব বিলাসসামগ্রী পাওয়ায় ক্রেতারা সহজে কিনতে পেরেছেন। এছাড়া ৪০ শতাংশ পর্যন্ত ছাড়ে পিটুপি হোম ফেস্টে বিভিন্ন বিলাসসামগ্রী ফার্নিচার, হোম ডেকোরেটর এবং অন্যান্য পণ্য ক্রেতাদের জন্য উপস্থাপন ও বিক্রি করা হয়। এতে বিপুলসংখ্যক ক্রেতা পিটুপির সেবা ও পণ্যের সঙ্গে পরিচিত হয়েছেন।

অন্যদিকে পিটুপি কমিউনিকেশন অ্যান্ড ইভেন্টে সাশ্রয়ী প্যাকেজে সব ধরনের করপোরেট এবং ওয়েডিং ইভেন্ট বুকিংয়ের সুযোগ দেয়া হয় পিটুপির বিল্ড এক্সপোতে।

পিটুপির প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফাহিম জানান, চট্টগ্রামে একটি পরিপূর্ণ সমন্বিত নির্মাণ প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করেছে পিটুপির উইকন প্রপার্টিজ। এছাড়া পিটুপিতে একই ছাদের নিচে রয়েছে একটি বিল্ডিং নির্মাণের পরিকল্পনা থেকে পরিপূর্ণ যাবতীয় আয়োজন। পিটুপি ডিজাইন, বিল্ড অ্যান্ড ম্যাটেরিয়াল এক্সপোর মাধ্যমে চট্টগ্রাম নগরবাসীর কাছে এসব কিছু উপস্থাপন করা হয়েছে। মেলায় ব্যাপক সাড়া পাওয়া গেছে। ব্যাপক সাড়া এবং চট্টগ্রামবাসীর আগ্রহের পরিপ্রেক্ষিতে প্রতি বছর এই বিল্ড এক্সপো আয়োজন করা হবে।বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন