বরিশাল ও রাজবাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত ৩

বণিক বার্তা প্রতিনিধি বরিশাল

বরিশাল নগরী ও গৌরনদী এবং রাজবাড়ীর সদরে সড়ক দুর্ঘটনায় গত শনিবার সন্ধ্যায় তিনজনের মৃত্যু হয়েছে। প্রতিনিধিদের পাঠানো খবর

বরিশাল: গৌরনদীতে মোটরসাইকেলের ধাক্কায় সুমিতা বেগম (৬৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। সুমিতা গৌরনদী পিঙ্গলাকাঠী এলাকার মৃত আ. মজিদ গাজীর স্ত্রী। গৌরনদী থানা পুলিশ জানায়, শনিবার দুপুরে পিঙ্গলাকাঠী এলাকায় নিজ বাড়ির সামনে সড়ক পারাপারের সময় একটি মোটরসাইকেলের ধাক্কায় আহত হন সুমিতা। পরে শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে সন্ধ্যার দিকে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিত্সক।

এদিকে ওইদিন সন্ধ্যায় নগরীর ১ নম্বর সিঅ্যান্ডবি পোল এলাকায় অটোরিকশা থেকে নেমে ট্রাকের চাপায় নূরজাহান (৪০) নামে এক নারী আহত হন। শেরেবাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হলে জরুরি বিভাগের চিকিত্সক তাকে মৃত ঘোষণা করেন। নূরজাহান উজিরপুর উপজেলার বজলু খানের স্ত্রী।

দুর্ঘটনার পর ঘাতক ট্রাকসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করে বলে জানিয়েছেন কোতোয়ালি মডেল থানার ওসি নুরুল ইসলাম।

রাজবাড়ী: সদরের আহলাদিপুর এলাকায় ট্রাক ও মাহেন্দ্রর সংঘর্ষে রেহেনা বেগম নামে এক গার্মেন্টস কর্মী মারা গেছেন। গত শনিবার সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে। রেহেনা রাজবাড়ী সদর উপজেলার বড় লক্ষ্মীপুর তালতলা এলাকার জসিম শেখের স্ত্রী।

রাজবাড়ী থানার ওসি স্বপন কুমার মজুমদার বলেন, শনিবার ঢাকা থেকে রেহেনা বেগম সন্ধ্যা সাড়ে ৭টার দিকে সদর উপজেলার আহলাদিপুর এলাকায় আসেন। এ সময় তিনি একটি মাহিন্দ্রতে ছিলেন। বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক মাহেন্দ্রটিকে চাপা দিলে তিনি গুরুতর আহত হন। পরে ঢাকা মেডিকেলে নেয়ার পথে তার মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন