সোনাগাজীর সাবেক ওসি মোয়াজ্জেমের জামিন নামঞ্জুর

বণিক বার্তা প্রতিনিধি ফেনী

ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাত জাহান রাফির ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার অভিযোগে আইসিটি আইনে দায়েরকৃত মামলায় সোনাগাজী থানার সাবেক ওসি মোয়াজ্জেম হোসেনের আবেদন নামঞ্জুর করেছেন হাইকোর্ট। গতকাল বিচারপতি এম এনায়েতুর রহিম ও বিচারপতি মো. মোস্তাফিজুর রহমানের সমন্বয়ে গঠিত বেঞ্চ তার জামিনের আবেদন নামঞ্জুর করেন। এ সময় জানানো হয়, আগামী ৪০ কার্যদিবসের মধ্যে মামলা নিষ্পত্তি না হলে তার জামিন আবেদন বিবেচনায় নেয়া হবে।

প্রসঙ্গত, ফেনীর মাদ্রাসাছাত্রী নুসরাতের ভিডিও ধারণ করে তা সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেয়ার অভিযোগে গত ১৫ এপ্রিল মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে সাইবার ট্রাইব্যুনালে মামলা করেন ব্যারিস্টার সায়েদুল হক সুমন।

এর আগে গত ২৭ মার্চ সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ সিরাজ-উদ-দৌলার বিরুদ্ধে আলিম পরীক্ষার্থী নুসরাত জাহান রাফিকে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করেন তার মা শিরিন আক্তার। এ মামলায় ওইদিনই সিরাজ-উদ-দৌলাকে গ্রেফতার করে পুলিশ। এরই জের ধরে ৬ এপ্রিল নুসরাতের গায়ে আগুন ধরিয়ে দেয়া হয়। এতে মারাত্মকভাবে দগ্ধ হয়ে টানা পাঁচদিন মৃত্যুর সঙ্গে লড়ে মারা যায় সে। এ ঘটনায় নুসরাতের বড় ভাই মাহমুদুল হাসান নোমান বাদী হয়ে সোনাগাজী মডেল থানায় হত্যা মামলা করেন। গত ২৪ অক্টোবর এ মামলার রায়ে ১৬ আসামিকে মৃত্যুদণ্ড দেয়া হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন