টারান্টিনোর প্রিয় ছবি

ফিচার ডেস্ক

হরর ছবি ক্রল খুব মনে ধরেছে পরিচালক কোয়েন্টিন টারান্টিনোর। তিনি বলেছেন, এটা সম্ভবত বছর তার সবচেয়ে প্রিয় ছবি হবে। আলেসান্দ্রে এজা পরিচালিত ক্রলে দেখা যায় ফ্লোরিডার হারিকেনের সময় কুমিরের আক্রমণে সন্ত্রস্ত এক নারীর গল্প।

টারান্টিনোর পছন্দ সবসময়ই অন্যদের চেয়ে ভিন্ন। সম্প্রতি জানা গেল, বছর মুক্তি পাওয়া ছবির মধ্যে তার পছন্দ হরর ছবি ক্রল। বছরের মাঝামাঝি ছবিটি মুক্তি পেয়েছিল। আয় করেছে প্রায় কোটি মার্কিন ডলার।

ক্রল ছবির মুখ্য চরিত্রে অভিনয় করেছেন কায়া স্কোডেলারিও। ফ্লোরিডার হারিকেনের সময় এক কুমির তাণ্ডবে ভীতসন্ত্রস্ত নারীর ভূমিকায় দেখা গেছে তাকে। ছবিটি এর কৌশলী রোমাঞ্চের জন্য প্রশংসিত হয়েছে সমালোচকদের চোখে।

লেখক চলচ্চিত্র সমালোচক পিট হ্যামন্ড সম্প্রতি বলেছেন, ‘টারান্টিনো আমাকে বলেছে, বছর সম্ভবত তার প্রিয় ছবি হতে যাচ্ছে ক্রল। প্যারামাউন্টের ছবি টারান্টিনোর ওয়ান্স আপন টাইম ইন হলিউড ছবির কয়েক দিন আগে মুক্তি পেয়েছিল।

টারান্টিনো এখন ব্যস্ত তার ওয়ান্স আপন টাইম ইন হলিউড ছবিটিকে বিভিন্ন অ্যাওয়ার্ডের জন্য তুলে ধরতে। সনি পিকচার্স আশা করছে, ছবিটির জন্য লিওনার্দো ডি ক্যাপ্রিও সেরা অভিনেতা এবং ব্র্যাড পিট সেরা সহ-অভিনেতার অস্কার জিতে নেবে এবং অবশ্যই সেরা ছবি, সেরা পরিচালক, চিত্রনাট্য বিভাগে অস্কারও প্রত্যাশা করছেন সংশ্লিষ্টরা।

কয়েক মাস আগে মুক্তি পেলেও ওয়ান্স আপন টাইম ইন হলিউড এখন অতিরিক্ত ১০ মিনিট যুক্ত করে প্রদর্শিত হচ্ছে। ডিসেম্বরে ভক্তদের জন্য নতুন চমক নিয়ে আসছে টারান্টিনোর ছবি। ১০ ডিসেম্বর বাজারে আসবে ওয়ান্স আপন টাইম ইন হলিউডের একটি বিশেষ সংস্করণ। এতে থাকবে ইঞ্চি ভিনাইল ফরম্যাটে ছবির গান, রিক ডাল্টনের (ডি ক্যাপ্রিও) পোস্টার। বিশেষ প্যাকেজটি মূলত হোম ভিডিও হিসেবেই বাজারে আসবে। এর আগে ২৬ নভেম্বর ছবিটি উন্মুক্ত হবে ডিজিটাল প্লাটফর্মে।

 

সূত্র: ইন্ডিওয়্যার

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন